ঢাকা, বৃহস্পতিবার   ১০ অক্টোবর ২০২৪

নওগাঁয় অষ্টাদশ মানবাধিকার নাট্য উৎসব শুরু

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ২১:০৫, ২৪ ডিসেম্বর ২০২১

'সম্প্রীতির চেতনা মুছে যেতে দেব না' এই প্রতিপাদ্যকে সামনে রেখে নওগাঁয় বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে অষ্টাদশ মানবাধিকার নাট্য উৎসব-২০২১ শুরু হয়েছে। 

শুক্রবার বিকেলে শহরের কেন্দ্রীয় শহীদ মিনারের পাদদেশ উৎসব উপলক্ষ্যে বাংলাদেশ মানবাধিকার নাট্য পরিষদ (মানাপ) এর নওগাঁ জেলা শাখা আয়োজিত এই কর্মসূচি উদ্বোধন করেন ডানা পার্ক ও নওগাঁ মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি লি: চেয়ারম্যান সমাজসেবক এম মাসুদ রানা। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক হারুন-অর-রশিদ। এর আগে শহীদ মিনার পাদদেশ থেকে বের করা হয় সূচনা যাত্রা। পরে শহীদ মিনার পাদদেশে বাংলাদেশ মানবাধিকার নাট্য পরিষদ (মানাপ) এর কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও নওগাঁ জেলা শাখার সভাপতি উত্তম সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, মানাপ নওগাঁ জেলা শাখার উপদেষ্টা বীরমুক্তিযোদ্ধা হারুন-অল-রশিদ, অধ্যক্ষ মোফাখ্খার হোসেন খাঁন পথিক, এ্যাড. সরদার সালাহউদ্দিন মিন্টু, প্রেসক্লাবের সাবেক সভাপতি নবীর উদ্দিন, আপস নওগাঁর নির্বাহী পরিচালক সহিদুল ইসলাম, মানাপ এর নওগাঁ জেলা শাখার উপদেষ্টা মনবতাবাদী চন্দন কুমার দেব ও জেলা মানবাধিকার নাট্য পরিষদের সাধারণ সম্পাদক আব্দুল হাই সিদ্দিকী সিটু প্রমুখ। 

অনুষ্ঠানে মানাপের পক্ষ থেকে গুণীজন সম্মাননা প্রদান করা হয় মানাপ নওগাঁ জেলা শাখার উপদেষ্টা বীরমুক্তিযোদ্ধা মো. আলতাফুল হক চৌধুরী আরবকে। শেষে মনোজ্ঞ এক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
কেআই//
 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি