ঢাকা, মঙ্গলবার   ০৮ অক্টোবর ২০২৪

চাটখিলে সাংবাদিকের মোটরসাইকেলে আগুন

নোয়াখালী প্রতিনিধি 

প্রকাশিত : ২২:০৪, ৪ জানুয়ারি ২০২২

পঞ্চম ধাপে বুধবার নোয়াখালীর চাটখিল উপজেলার ৮টি ইউনিয়নে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনের আগের রাতে উপজেলার হাঁটপুকুরিয়া ইউনিয়নের স্বতন্ত্র আনারস প্রতীকের প্রার্থী তাজুল ইসলামের বাড়ীর সামনে বেশ কয়েকটি ককটেল বিষ্ফোরণের ঘটনা ঘটে। 

এঘটনার সংবাদ সংগ্রহ করে ফেরার পথে হামলার শিকার হন স্থানীয় সাংবাদিক সাইফুল ইসলাম রিয়াদ। হামলাকারীরা তাকে শারীরিকভাবে লাঞ্চিত করে তার ব্যবহৃত মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেয়। 

মঙ্গলবার রাত ৯টার দিকে বটতলা বাজার পাশ্ববর্তী শাহজাহান কোম্পানীর বাড়ির সামনে এ হামলার ঘটনা ঘটে।

সাংবাদিক সাইফুল ইসলাম রিয়াদ বলেন, আনারস প্রতীকের প্রার্থী তাজুল ইসলামের বাড়ীর সামনে বেশ কয়েকটি ককটেল বিষ্ফোরণ ও তার বাড়িতে হামলার ঘটনা ঘটেছে। এমন খবর পেয়ে নিজের ব্যবহৃত মোটরসাইকেল নিয়ে ঘটনাস্থলে যান তিনি। ঘটনাস্থল থেকে সংবাদ সংগ্রহ করে ফেরার পথে শাহজাহান কোম্পানীর বাড়ির সামনে পৌঁছলে ৭-৮ জন মুখোশধারী তার গাড়ির গতিরোধ করে। কোন কিছু বুঝে উঠার আগে মুখোশধারীরা তাকে শারীরিকভাবে লাঞ্চিত করে এবং তার মোটরসাইকেল আগুন ধরিয়ে পালিয়ে যায়। তাদের সবার হাতে দেশিয় অস্ত্র ও বিষ্ফোরক ছিলো।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
কেআই//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি