ঢাকা, মঙ্গলবার   ০৮ অক্টোবর ২০২৪

কলারোয়ায় ভুয়া ডিবি পুলিশের দুই সদস্য আটক

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি

প্রকাশিত : ২২:১৬, ৬ জানুয়ারি ২০২২ | আপডেট: ২২:৩০, ৬ জানুয়ারি ২০২২

সাতক্ষীরার কলারোয়ায় ডিবি পুলিশের তদন্ত ওসি পরিচয় দিয়ে ফ্লাক্সি ব্যবসায়ীর ১ লাখ ৭ হাজার ৫শ ৩০ টাকা ছিনিয়ে নিলো ৩ জন ভুয়া পুলিশ। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (৬ জানুয়ারি) বিকেলে উপজেলার ঝাপাঘাট এলাকার ছাগলের মোড় এলাকায়। 

ক্ষতিগ্রস্ত ফ্লাক্সি ব্যবসায়ী উপজেলার দামোদারকাটি গ্রামের শেখ আশারাত এর ছেলে শেখ সাইফুল ইসলাম (৩৮) জানান, তিনি স্থানীয় সোনাবাড়ীয়া আশা সমিতি থেকে ১ লাখ ৭ হাজার ৫শ ৩০ টাকা তুলে নিয়ে তার দমদমা বাজারের দোকানে আসার পথিমধ্যে ঝাপাঘাট এলাকার ছাগলের মোড়ে পৌঁছালে ৩ ব্যক্তি ২টি মোটরসাইকেল যোগে এসে তাকে ডিবি পুুলিশের তদন্ত ওসি, এসআই, ও এএসআই পরিচয় দেয়। 

তিনি বলেন, এরপর আমার কাছে ফেনসিডিল আছে বলে হাতে হ্যান্ডকাপ পরিয়ে মারপিট শুরু করে দেয়।

এ সময় ওই ব্যবসায়ীর কাছে থাকা নগদ ১ লাখ ৭ হাজার ৫শ ৩০ টাকা জোরপুর্বক ছিনিয়ে নেয় বলে জানায়। এক পর্যায়ে ব্যবসায়ী তার হাতে লাগানো হ্যান্ডকাপ ভেঙ্গে ফেলে চিৎকার শুরু করে। ওই সময় স্থানীয়রা এগিয়ে এসে তাদের মধ্যে দুই জনকে আটক করলেও টাকা নিয়ে পালিয়ে যায় ভুয়া ডিবি পুলিশের তদন্ত ওসি। 

পরে খবর পেয়ে থানা পুলিশ ঘটনা স্থান থেকে ভুয়া দুই পুলিশকে আটক করে থানায় নিয়ে আসে। থানার অফিসার ইনচার্জ নাছির উদ্দীন মৃধা ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আটককৃতদের নাম ও ঠিকানা যাচাই করা হচ্ছে। একই সাথে ছিনতাই হওয়া টাকা উদ্ধারে পুলিশের একটি টিম অভিযান অব্যহত রেখেছেন।

এসি
 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি