ঢাকা, সোমবার   ০৭ অক্টোবর ২০২৪

নওগাঁয় সড়কে ঝরল ৩ বাইক আরোহীর প্রাণ

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৪০, ২০ জানুয়ারি ২০২২

নওগাঁয় পৃথক ট্রাক চাঁপায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বৃহস্পতিবার ও বুধবার দিনের পৃথক তিন সময়ে পোরশা, রানীনগর ও পত্নীতলায় এই তিন দুর্ঘটনা ঘটে।

এদিন বেলা ১১টার দিকে পোরশা উপজেলার ফকিরের মোড় নামক স্থানে ট্রাকের চাঁপায় দুর্ঘটনার শিকার হন মাহাবুবুর রহমান (৫২) নামে এক মোটরসাইকেল আরোহী। গুরুত্বর আহত অবস্থায় তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করান হলে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৩টার দিকে তার মৃত্যু হয়। নিহত মাহাবুব জেলার সাপাহার উপজেলার কহেন্দা গ্রামের মৃত নুরউদ্দীনের ছেলে। 

একইদিন সকাল ১০টার দিকে নওগাঁ-নাটোর সড়কের ঢেকড়ার মোড় নামক স্থানে দ্রুতগামী ট্রাকের চাঁপায় মিরাজুল ইসলাম (৪২) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হন। নিহত মিরাজুল নওগাঁর রানীনগর উপজেলার এক এনজিও কর্মকর্তা ও পাবনা জেলার বেড়া উপজেলার খাকছারা গ্রামের মতিবর রহমানের ছেলে। তিনি এদিন এনজিওর একটি সেমিনারে অংশ নেওয়ার জন্য নওগাঁ জেলা সদরে আসছিলেন বলে পুলিশ জানিয়েছেন।

এছাড়া বুধবার বিকেলে নওগাঁর পত্নীতলা উপজেলা সদরের মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে ট্রাকের চাঁকায় পিষ্ট হয়ে হেলাল উদ্দিন (৪৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হন। নিহত হেলাল পত্নীতলার ঘোষনগর ইউনিয়নের খান্দইন গ্রামের মৃত নজিবুর উদ্দিনের ছেলে। 

পুলিশ জানায়, ঘটনাস্থলে প্রথমে একটি পিকআপের সাথে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী রাস্তার উপর ছিটকে পড়ে। এসময় অপর একটি ট্রাকের চাঁকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই হেলাল উদ্দিনের মৃত্য হয়। 

এসব ঘটনায় পৃথক তিনটি মামলা হয়েছে বলেও জানিয়েছে পুলিশ।

এনএস//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি