ঢাকা, রবিবার   ২৯ সেপ্টেম্বর ২০২৪

ভারতে নেগেটিভ, দেশে ফিরে করোনা পজিটিভ 

হিলি প্রতিনিধি

প্রকাশিত : ২১:০৪, ২১ জানুয়ারি ২০২২

দিনাজপুরের হিলি ইমিগ্রেশন চেকপোষ্ট দিয়ে ভারত থেকে করোনার নেগেটিভ সনদ নিয়ে নয়ন কুমার (৩৪) এক পাসপোর্ট যাত্রী দেশে ফিরলেও পুনরায় করোনা টেস্টে তার করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। বর্তমানে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাতিষ্ঠানিক আইসোলেশনে রাখা হয়েছে।

শুক্রবার বিকেল ৫টার দিকে ওই ব্যাক্তি চিকিৎসা শেষে ভারত থেকে ওই ব্যাক্তি দেশে ফেরেন। সে নওগা জেলার নিয়ামতপুর থানার চকদেউলা গ্রামের ভবানিচরন মন্ডলের ছেলে। সে কিছুদিন আগে মেডিক্যাল ভিসায় যশোহরের বেনাপোল ইমিগ্রেশন চেকপোষ্ট দিয়ে বাংলাদেশ থেকে ভারতে চিকিৎসার জন্য গিয়েছিলেন বলে ইমিগ্রেশন চেকপোষ্ট কার্যালয় সুত্রে জানা গেছে। এনিয়ে গত একসপ্তাহে ভারত থেকে করোনার নেগেটিভ সনদ নিয়ে দেশে ফেরাদের মধ্যে দুজনের শরীরে করোনা পজিটিভ শনাক্ত হয়। 

হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা.শ্যামল কুমার দাস বলেন, আজ হিলি ইমিগ্রেশন চেকপোষ্ট দিয়ে দুজন পাসপোর্ট যাত্রী ভারত থেকে করোনার নেগেটিভ সনদ নিয়ে দেশে ফিরেন।

এসময় ইমিগ্রেশন চেকপোষ্টে দায়িত্বরত মেডিক্যাল টিম কতৃক স্বাস্থ্য পরিক্ষা ও করোনার পরিক্ষার জন্য দ্রুত এন্টিজেন টেস্ট করা হলে তাতে নয়ন কুমার নামের একজনের করোনা পজিটিভ শনাক্ত হয়। পরে আমরা তাকে হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাতিষ্ঠানিক আইসোলেশনে রেখেছি। 
কেআই//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি