ঢাকা, রবিবার   ২৯ সেপ্টেম্বর ২০২৪

সস্ত্রীক কোভিড আক্রান্ত বেনাপোল স্থলবন্দরের উপপরিচালক 

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ০৯:৫৫, ২২ জানুয়ারি ২০২২ | আপডেট: ০৯:৫৭, ২২ জানুয়ারি ২০২২

করোনাভাইরাসের দুই ডোজ টিকা নেওয়ার এক বছরের মাথায় আবারও পজিটিভ শনাক্ত হয়েছেন বেনাপোল স্থলবন্দরের উপ-পরিচালক (ট্রাফিক) আব্দুল জলিল। সংস্পর্শে আসায় তার স্ত্রীও কোভিড পজিটিভ হয়েছেন।

শুক্রবার (২১ জানুয়ারি) বিকালে আব্দুল জলিল নিজেই এ তথ্য নিশ্চিত করেন। এর আগে বৃহস্পতিবার নমুনা পরীক্ষা দিলে তার করোনাভাইরাস পজিটিভ ধরা পড়ে। 

তিনি বলেন, ‘এক সপ্তাহ আগে জ্বরে আক্রান্ত হই। চিকিৎসা নিলেও সুস্থ হচ্ছিলাম না। এতে স্বজনদের পরামর্শে নমুনা পরীক্ষা করাই। পরে চিকিৎসকরা করোনা পজিটিভ বলে জানান। আমার সংস্পর্শে থেকে স্ত্রীও পজিটিভ এসেছে।’ 

তিনি বর্তমানে নিজ বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছেন। তার সব ধরনের খোঁজখবর রাখছেন স্থলবন্দর কর্তৃপক্ষ।

বেনাপোল বন্দরের উপপরিচালক (ট্রাফিক) মামুন কবির তরফদার বলেন, দেশের অর্থনীতিকে সচল রাখতে করোনার মধ্যেও প্রথম থেকে স্বাস্থ্যবিধি মেনে বন্দরের কার্যক্রম সচল রাখা হয়েছে। গত বছর করোনার ভয়াবহ অবস্থার মধ্যে কাজ করতে যেয়ে বন্দরের কর্মকর্তা, কর্মচারীরা অনেকে আক্রান্ত হয়েছেন। তবে উপ-পরিচালক আব্দুল জলিল এনিয়ে পর পর দুই বার আক্রান্ত হলেন। 

এদিকে, করেনাভাইরাসে আক্রান্ত উপপরিচালক আব্দুল জলিলের দ্রুত সুস্থতা কামনা করেছেন বন্দরের বাণিজ্যিক সংগঠনগুলো ও বন্দরের কর্মকর্তা কর্মচারীরা।

বেনাপোল সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের সভাপতি মফিজুর রহমান সজন জানান, দায়িত্বশীল এ কর্মকর্তা করোনাভাইরাসের ভয়াবহতার মধ্যেও নিয়মিত কর্মস্থলে উপস্থিত থেকেছেন। তিনি দ্রুত সুস্থ হয়ে কর্মস্থলে ফিরে আসবেন এ প্রত্যাশা রাখছি।

এদিকে বেনাপোল বন্দর দিয়ে বর্তমান পরিস্থিতে ভারতের সাথে বাণিজ্য ও যাত্রী যাতায়াত চালু রয়েছে। এতে এ সীমান্তে করোনাভাইরাসের নতুন ধরণ ওমিক্রন সংক্রমণের ঝুঁকি সবচেয়ে বেশি। 

এএইচ/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি