ঢাকা, রবিবার   ২৯ সেপ্টেম্বর ২০২৪

মাদকবিরোধী অভিযানে ৯ মাদক ব্যবসায়ীর মৃত্যু (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:০৩, ২৮ মে ২০১৮

রাজধানীসহ সারাদেশে আইনশৃঙ্খলা বাহিনীর মাদকবিরোধী অভিযানে গেলো রাতে আরো ৯ মাদক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। এদিকে ঝিনাইদহে দুইদল মাদক ব্যবসায়ীর মধ্যে বন্দুকযুদ্ধে ১ জন নিহত হয়েছে। আহত হয়েছে র‌্যাব-পুলিশের ১০ সদস্য। উদ্ধার করা হয় অস্ত্র ও গুলি।

রোববার রাতে রাজধানীর মিরপুরের রূপনগরের চলন্তিকা মোড়ের বস্তিতে গোয়েন্দা পুলিশের সাথে বন্দুকযুদ্ধে দীপু শিকদার নজু নামে ১ মাদক ব্যবসায়ী নিহত হয়েছে।

পুলিশের সাথে বন্দুকযুদ্ধে কুমিল্লার দেবিদ্বারে ভিংলাবাড়ি বেরিবাঁধে মাদক ব্যবসায়ী এনামুল হক দোলন গুরুতর আহত হয়। কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। অন্যদিকে সদর দক্ষিণের গলিয়ারায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে আরেক মাদক ব্যবসায়ী নুরু মিয়া নিহত হয়েছে।

পিরোজপুরের কলাখালী ও মঠবাড়িয়ায় আলাদা বন্ধুকযুদ্ধে ২ মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এরা হলো অহিদুজ্জামান ও মিজানুর রহমান। এসময় গুরুতর আহত হয়েছে ৮ পুলিশ সদস্য।

পুলিশের সাথে বন্দুকযুদ্ধে চাঁদপুরের ফরিদগঞ্জে আবু সাঈদ বাদশা ওরফে লাল বাদশা নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে।

নাটোরের সিংড়ায় র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী আব্দুল খালেক নিহত হয়েছে। এসময় ২ র‌্যাব সদস্য আহত হয়েছে।

পুলিশের মাদকবিরোধী অভিযানে মুন্সিগঞ্জ ও পাবনায় ২ মাদক ব্যবসায়ী নিহত হয়েছে।

এদিকে রাতে গোলাগুলির শব্দে ঝিনাইদহ সদরের জাড়গ্রামে টহল পুলিশ যায়। উদ্ধার করে একটি মৃতদেহ। মৃতদেহটি সদর হাসপাতালে নিলে মাদক ব্যবসায়ী ফরিদুলের বলে সনাক্ত করে স্থানীয়রা। ঘটনাস্থল থেকে ফেন্সিডিল, গুলি ও ৬ জোড়া স্যান্ডেল উদ্ধার করা হয়।

 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি