ঢাকা, রবিবার   ২৯ সেপ্টেম্বর ২০২৪

মাদকবিরোধী অভিযানে ১০ দিনে নিহত ৮৩ (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:০৬, ২৮ মে ২০১৮

সারাদেশে মাদকবিরোধী অভিযানে আইন শৃংখলা বাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে ১০ দিনে নিহত হয়েছে ৮৩ জন। জব্দ করা হয়েছে বিপুল পরিমান ইয়াবা সহ অন্যান্য মাদকদ্রব্য। নিহতদের বেশির ভাগই চিহ্নিত মাদক ব্যবসায়ি। সরকারের জিরো টলারেন্স নীতিতে মাদক নির্মূলে সর্বোচ্চ তৎপরতা চলবে বলে জানিয়েছে আইন শৃংখলা বাহিনী।

আইন শৃংখলা বাহিনীর সাঁড়াশি অভিযানে একে একে ধ্বংস হচ্ছে মাদক চক্র। নিহত হয়েছে মাদক ব্যবসায়িদের অনেকে।

১৮মে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ ও চট্টগ্রামে ৩ মাদক ব্যবসায়ী নিহত হয়।

১৯মে যশোরের অভয়নগরে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয় ৩ মাদক ব্যবসায়ী। ২০মে ফেনী, ময়মনসিংহ, যশোর ও দিনাজপুর আইন শৃংখলা বাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে প্রাণ হারায় ৪ মাদক ব্যবসায়ী। ২১মে ৭ জেলায় আইন শৃঙ্খলা বাহিনীর অভিযানে নিহত হয় ৯ জন। ২২মে পুলিশ ও র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে ১১ জন নিহত হয়। ২৩মে মাদকবিরোধী অভিযানে পুলিশ ও র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে নিহত হয় ৯ জন। ২৪মে বিভিন্ন স্থানে উদ্ধার হয় ১০ জনের গুলিবিদ্ধ মৃতদেহ। পুলিশের দাবি, নিহতরা সবাই মাদক ব্যবসার সাথে জড়িত।

২৫মে সংসদ সদস্য আবদুর রহমান বদির এক আত্মীয়সহ বিভিন্ন জেলায় ১১ মাদক ব্যবসায়ী নিহত হয়। ২৬মে বন্দুকযুদ্ধে নিহত হয় ১২ জন। ২৭মে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ি টেকনাফের পৌর কাউন্সিলর একরামুল হকসহ সারাদেশে বন্দুকযুদ্ধে নিহত হয় ১১ জন।

মাদক নির্মূল না হওয়া পর্যন্ত অভিযান চলবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী।

মাদক বিরোধী অভিযানে সন্তোষ প্রকাশ করে সাধারণ মানুষ বলছে, এ’সবের পৃষ্ঠপোষকদেরও আইনের আওতায় আনা প্রয়োজন।


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি