ঢাকা, রবিবার   ২৯ সেপ্টেম্বর ২০২৪

যশোরে ‘বন্দুকযুদ্ধে’ ২ মাদক ব্যবসায়ী, গণপিটুনীতে ১ ডাকাত নিহত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৭:৫৩, ২৯ মে ২০১৮

যশোরে গুলিবিদ্ধ হয়ে নিহত দুইজন ও পিটুনীতে নিহত একজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দিবাগত মধ্যরাতের পর লাশ তিনটি উদ্ধার করা হয়। গুলিবিদ্ধ হয়ে নিহত দুজন মাদক ব্যবসায়ী এবং পিটুনীতে নিহত ব্যক্তি ডাকাত বলে পুলিশ দাবি করেছে।
যশোর কোতয়ালী থানার ওসি আজমল হুদা বলেন, যশোর শহরের চাঁচড়া রায়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে দুই দল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলিতে নিহত হন ওই এলাকার সেকেন্দার আলীর ছেলে মানিক (২৭) ও সদর উপজেলার মণ্ডলগাতি গ্রামের জাহান আলীর ছেলে আহসান আলী (৫৬)। নিহত দুজনই চিহ্নিত মাদক ব্যবসায়ী বলে জানান ওসি।

তিনি বলেন, মানিকের বিরুদ্ধে কোতয়ালি থানায় ৯টি ও আহসান আলীর বিরুদ্ধে ১১টি মাদক মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে দুইটি দেশি পিস্তল, দুই রাউন্ড গুলি ও ৫টি গুলির খোসা এবং ৬শ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে বলেও জানান তিনি।
এদিকে এর আগে সদর উপজেলার নোঙ্গরপুর এলাকা থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় পুলিশ।

যশোর কোতয়ালী থানার ওসি আজমল হুদা জানান, একদল ডাকাত গাছ কেটে সড়ক ডাকাতির প্রস্তুতি নেওয়ার সময় গ্রামবাসী তাদের ধাওয়া দেয়। এসময় ডাকাতদের একজনকে ধরে ফেলে গণপিটুনী দেয় তারা। খবর পেয়ে পুলিশ ওই ব্যক্তিকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

ওসি জানান, গণপিটুনীতে নিহত ব্যক্তির নাম বুলি (৫৬), তার বাড়ি সদর উপজেলার হাশিমপুর গ্রামে। তার বিরুদ্ধে ১৪টি ডাকাতির মামলা রয়েছে বলেও ওসি জানান।
এসএ/

 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি