ঢাকা, রবিবার   ০৬ অক্টোবর ২০২৪

চাঁদপুরে বন্দুকযুদ্ধে মাদক বিক্রেতা নিহত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:০০, ৬ জুন ২০১৮ | আপডেট: ০৯:২০, ৬ জুন ২০১৮

চাঁদপুরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন। নিহত সেই মাদক বিক্রেতার নাম ইউনুছ মিয়াজী ওরফে সুমন (৩৫)। এই সময় আহত হয়েছেন ৫ পুলিশ সদস্য। ঘটনাস্থল থেকে পুলিশ ১০১ পিস ইয়াবা ট্যাবলেট, একটি দেশিয় তৈরি বন্দুক (পাইপ গান), ৬ রাউন্ডগুলি, ২ ছুরি ও একটি চাপাতি উদ্ধার করে।
মঙ্গলবার দিবাগত রাত পৌনে ২টার দিকে শহরের পুরাণ বাজার পূর্ব শ্রীরামদীতে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত ইউনুছ পুরাণ বাজার মধ্যম শ্রীরামদী বউ বাজার এলাকার মিয়াজী বাড়ির মৃত আব্দুল মাজিদ মিয়াজীর ছেলে। তার বিরুদ্ধে চাঁদপুর মডেল থানায় আটটি মাদক মামলা রয়েছে।
আহত পুলিশ সদস্যরা হচ্ছেন চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) হাবিবুর রহমান, অনুপ চক্রবর্তী, পলাশ বড়ুয়া, মফিজুল ইসলাম ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. আনোয়ার হোসেন। এদের মধ্যে পলাশ ও আনোয়ার চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওয়ালী উল্লাহ ওলি বলেন, মাদকের একটি বড় চালান লেন-দেন হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে যায়। এ সময় পুলিশের অবস্থানের টের পেয়ে মাদক বিক্রেতা ও তাদের সহযোগীরা গুলি ছুড়ে আত্মরক্ষার্থেও পুলিশ সদস্যরাও পাল্টা গুলি ছুড়ে। পরে ঘটনাস্থলে ইউনুছ গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়। বাকীরা পালিয়ে যায়।
তিনি আরও বলেন, ইউনুছকে আহত অবস্থায় ঘটনাস্থল থেকে উদ্ধার করে রাত আড়াইটায় চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ২টা ৪০ মিনিটে তার মৃত্যু হয়।
এসএ/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি