ঢাকা, রবিবার   ০৬ অক্টোবর ২০২৪

মিথ্যাচার ও অপপ্রচার করা বিএনপির অভ্যাস: লিটন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:২৭, ১৬ জুলাই ২০১৮

 

রাজশাহীতে জমে উঠেছে ভোটের প্রচার প্রচারণা। সোমবার ১৩নং ওয়ার্ডে গণসংযোগ করেছেন আওয়ামী লীগের নেতৃত্বাধীন মহাজোটের মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন। আর বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল গণসংযোগ করেন ১০ ও ১১ নং ওয়ার্ডে।

বুলবুলের সঙ্গে গণসংযোগে অংশ নেন বিএনপির কেন্দ্রীয় নেতারা। গণসংযোগকালে নির্বাচনের পরিবেশ নষ্টের চেষ্টার পাল্টাপাল্টি অভিযোগ তুলে আওয়ামী লীগ ও বিএনপির নেতারা।

গণসংযোগকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বিএনপি নেতারা বলেছেন, কোন ভয়ভিতি বা নির্যাতনে বিএনপি সিটি ভোটের মাঠ ছাড়বে না। আর আওয়ামী লীগের নেতাদের দাবি মিথ্যাচার ও অপপ্রচার করা বিএনপির পুরনো অভ্যাস।

বেলা ১১টার দিকে নগরের ১৩নং ওয়ার্ডের বন পুকুর এলাকা থেকে গণসংযোগ শুরু করেন এএইচএম খায়রুজ্জামান লিটন। এরপর কাদিরগঞ্জ, কাদিগরঞ্জ গ্রেটার রোড এলাকা, দড়িখরবনা ও নিউ মার্কেট এলাকায় দুপুর পর্যন্ত গণসংযোগ করেন।

এ সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে মহাজোট সমর্থিত মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, বিএনপি যে অভিযোগগুলো করেছে, তা নিয়ে আমরা চিন্তিত নই। কারণ মিথ্যাচার-অপপ্রচার করা বিএনপির পুরনো অভ্যাস। তারা শুরু থেকেই মিথ্যাচার করে আসছে।’

লিটন আরও বলেন, ‘আমরা যে অভিযোগগুলো দিচ্ছি, সেগুলো একদম সত্য। আমরা এখনও আশা করি তাদের (বিএনপির) শুভ-বুদ্ধির উদয় হবে। নির্বাচনের পরিবেশ বজায় রেখে নির্বাচন করবে। জনগণ তাদের মতামত দিবে। সেই মতামত যেটাই হোক না কেন তাদের মেনে নিতে হবে। আমরাও মেনে নেওয়ার জন্য প্রস্তুত আছি।’

এদিকে, সোমবার ভোটের প্রচারে নেমেছেন বিএনপির কেন্দ্রীয় নেতারা। সকাল ৯টা থেকে দুপুর পর্যন্ত তারা নগরের ১০, ১১ ও ১৩ নং ওয়ার্ডে গণসংযোগ করেন।

গণসংযোগকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বুলবুল বলেন,‘বিএনপি পূর্ব থেকেই সুশৃংখল ও সুসংগঠিত একটি দল। বর্তমানে আরও সুসংগঠিত হয়েছে। নির্বাচনের দিন যত ঘনিয়ে আসছে বিএনপির অবস্থান আরও ভালো হচ্ছে। আগামী ৩০ জুলাই রাজশাহীবাসী ধানের শীষে ভোট দিয়ে বিএনপিকে বিজয়ী করবে।’

 

কেআই/ এসএইচ/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি