ঢাকা, সোমবার   ০৭ অক্টোবর ২০২৪

বুলবুলের অভিযোগ কাল্পনিক : লিটন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৪০, ২৭ জুলাই ২০১৮

রাজশাহী সিটি ভোটের আগের রাতে নৌকায় সিল মারা ব্যালট ‘লুকিয়ে রাখার’ যে অভিযোগ বিএনপি প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল করেছেন, সেটাকে ‘কাল্পনিক ও উর্বব মস্তিষ্কের’ হিসেবে অভিহিত করেছেন আওয়ামী লীগের প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন।

শুক্রবার দুপুরে তালাইবাড়ি মোড়ে গণসংযোগে গিয়ে সাংবাদিকদের প্রশ্নে নৌকা প্রতীকের প্রার্থী বলেন, “এটিও তাদের নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার চক্রান্ত বা ষড়যন্ত্র বলে আমি মনে করি।

প্রথম দিন থেকে তারা এই রকম নানা অভিযোগ দিয়ে আসছিল, এর মধ্যে নানা নাটকীয় ঘটনাও তারা ঘটিয়েছে। তার মধ্যে ধরাও পড়েছে সেগুলি।

বরিশাল ও সিলেটের সঙ্গে রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনেও ভোট গ্রহণ করা হবে ৩০ জুলাই। মেয়র পদে দলীয় প্রতীকের নির্বাচনে নৌকা প্রতীকে আওয়ামী লীগের এএইচএম খায়রুজ্জামান লিটনের প্রধান প্রতিদ্বন্দ্বী ধানের শীষ প্রতীকে বিএনপির বুলবুল।

শুক্রবার সকালে বিএনপি নেতা বুলবুল অভিযোগ করেন, নির্বাচনে ৯০ শতাংশ প্রিজাইডিং ও পোলিং অফিসার ‘আওয়ামী ঘরানার’ লোক থেকে বাছাই করা হয়েছে। তাদের মাধ্যমে ভোটের আগের রাতে নৌকায় সিলমারা ব্যালট ভোটকেন্দ্রে লুকিয়ে রাখা হতে পারে বলেও আশঙ্কা প্রকাশ করেন তিনি।

রাজশাহী নগরীর লহ্মীপুর এলাকায় গণসংযোগে গিয়ে ধানের শীষের প্রার্থী সাংবাদিকদের বলেন, ভোটের আগের দিন প্রিজাইডিং অফিসারদের দিয়ে ভোট কেটে বিভিন্ন জায়গায় সেটা লুকিয়ে রাখা হবে (স্কুলের) হেডমাস্টারের রুমে বা এসিসট্যান্ট হেডমাস্টারের রুমে।

নেতাকর্মীদের উদ্দেশ্যে পরিবেশ শান্ত রাখার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় এই নেতা বলেন, “আমরা যে বার্তাটি আমাদের কর্মীদের সবসময় দিয়েছি, সেটি হল তারা যেন কোনো অবস্থাতেই পরিবেশ পরিস্থিতি উত্তপ্ত হয় এমন কোনো আচরণ না করে।

এমএইচ/ এসএইচ/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি