ঢাকা, সোমবার   ০৭ অক্টোবর ২০২৪

‘আশা রাখি ৭০ হাজারের বেশি ভোটে জয় পাব’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৩৭, ২৮ জুলাই ২০১৮

আর একদিন পরেই রাজশাহী সিটি করপোরেশনের ভোট। আর এই ভোটের আগে আওয়ামী লীগ ও বিএনপির মনোনীত প্রার্থীরা নিজের জয়ের পক্ষে আশাবাদী। আর এই নির্বাচনে মেয়র পদে ৭০ হাজারের বেশি ভোটের ব্যবধানে জয় পাবেন বলে আশা প্রকাশ করেছেন আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী এ এইচ এম খায়রুজ্জামান লিটন।

আজ শনিবার সকালে রাজশাহী মহানগর আওয়ামী লীগ কার্যালয়ের সামনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ এইচ এম খায়রুজ্জামান লিটন এ কথা বলেন।

এর আগে এক সংবাদ সম্মেলনে আওয়ামী লীগ এ নেতা বলেন, নির্বাচনের প্রচারকাজ শুরু হওয়ার পর থেকে বিএনপি আমাদের সম্পর্কে অপপ্রচার চালানোর কৌশল নিয়েছে। এখন পর্যন্ত তারা শতাধিক অভিযোগ করেছে। বলে বেড়াচ্ছে—ভোট করে কী হবে, নৌকা তো জিতেই আছে। নির্বাচন সুষ্ঠু করার ক্ষমতা নির্বাচন কমিশনের (ইসি) নেই ইত্যাদি ইত্যাদি।

এ এইচ এম খায়রুজ্জামান লিটন বলেন, আমার জানা মতে, এখন পর্যন্ত বিভিন্ন অপরাধে পুলিশ তাদের (বিএনপি) ২০-২৫ জন নেতাকর্মীকে আটক করেছে। তারা বলে বেড়াচ্ছেন, কয়েক শ কর্মীকে আটক করা হয়েছে। আমরা জানি, সব কেন্দ্রে এজেন্ট দেওয়ার মতো জনবল বিএনপির নেই। নিজেদের এই দুর্বলতা ঢাকার জন্য তারা গ্রেফতারের অপপ্রচার চালাচ্ছেন। বলছেন, আমরা নাকি তাদের এজেন্টের ভোটকেন্দ্রে না যাওয়ার জন্য হুমকি দিচ্ছি।

তিনি আরও বলেন, রুহুল কুদ্দুস তালুকদার দুলু জেএমবির স্রষ্টা, বাংলা ভাইয়ের স্রষ্টা। তার কর্মিসভায় তাদের লোকজনই বোমা ফাটিয়ে আমাদের ওপর দায় চাপিয়েছে। কিন্তু ধর্মের কল বাতাসে নড়ে। জানাজানি হয়ে গেছে, বোমা তারা ফাটিয়েছে। সর্বশেষ আমাদের কোণঠাসা করার জন্য বুলবুল (বিএনপির মেয়রপ্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল) গুলিবিদ্ধ হয়েছেন বলে ফেসবুকে অপপ্রচার চালানো হয়।

এসএইচ/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি