ঢাকা, সোমবার   ০৭ অক্টোবর ২০২৪

মুন্সীগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:১৬, ২৯ জুলাই ২০১৮

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে সোহরাব হোসেন (৩৫) নামে শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনায় দুই র‌্যাব সদস্য আহত হয়েছেন। র‌্যাব-১১ কোম্পানি কমান্ডার এএসপি মহিতুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

রোববার ভোর পৌনে ৫টার দিকে উপজেলার বাঘরা ইউনিয়নের ছত্রভোগ গ্রামে ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ১টি বিদেশি পিস্তল, ১ রাউন্ড গুলি ও ৬০০ পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব।

নিহত সোহরাব হোসেন একই ইউনিয়নের রুদ্রপাড়া গ্রামের ইউনুস শেখের ছেলে বলে জানা গেছে। তার বিরুদ্ধে  হত্যা, অস্ত্র, ডাকাতি ও হত্যাচেষ্টাসহ ১৩টি মামলা রয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

এএসপি মহিতুল ইসলাম বলেন, ছত্রভোগ গ্রামে একটি মাদকের বড় চালান লেনদেন হবে-এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান পরিচালনা কালে কিছু দুর্বৃত্ত আমাদের আভিযানিক দলটিকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। গোলাগুলি শেষে ঘটনাস্থল থেকে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরবর্তীতে ছবির সঙ্গে মিলিয়ে তার পরিচয় শনাক্ত করা হয়েছে বলে জানান র‌্যাব কর্মকর্তা।

একে//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি