ঢাকা, সোমবার   ০৭ অক্টোবর ২০২৪

ভোট না দিয়ে কেন্দ্রের সামনে বুলবুলের অবস্থান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৩৯, ৩০ জুলাই ২০১৮

রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনের সকাল ৮টা থেকে শুরু হয় ভোট গ্রহণ। তবে বিএনপির পোলিং এজেন্টদের ভোট কেন্দ্র থেকে বের করে দেওয়াসহ অনিয়মের অভিযোগ তুলে বিনোদপুর ইসলামিয়া কলেজে অবস্থান নেন মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল। সকাল ৮টার দিকে নগরীর স্যাটেলাইট কেন্দ্রে ভোট প্রদানের কথা থাকলেও দুপুর ২টা পর্যন্ত তাকে একই স্থানে অবস্থানে বসে থাকতে দেখা যায। নগরীর ৩০ নং ওয়ার্ডের বিনোদপুর ইসলামিয়া কলেজ কেন্দ্রের মাঠে বসে অবস্থান করছেন তিনি।

জানা গেছে, সোমবার সকালে নগরীর বিনোদপুর ইসলামিয়া কলেজে ধানের শীষের পোলিং এজেন্টদের বের করে দেওয়ার অভিযোগ করেন বুলবুল। পরবর্তীতে ধানের শীষের ভোটারদের ভোট কেন্দ্রে যেতে বাধা দেওয়া হয় এমন অভিযোগে বিএনপির মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল চারজন কর্মী সমর্থকদের নিয়ে পৌঁছান। পরে তার পোলিং এজেন্টদের পুনরায় প্রবেশ করার আদেশ দিলেও তারা বুথে প্রবেশ করেনি।

অবস্থান কর্মসূচি চলাকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মেয়র প্রার্থী বুলবুল বলেন, যে দেশে গণতন্ত্র নেই সেখানে আমার ভোট দিয়ে কোন লাভ নেই। কারো সঙ্গে কোন ঝামেলাও করতে আমি রাজি নই। পুরো নগরীতে একই অবস্থা। সব কেন্দ্র দখল করে আছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। আমি কোন কেন্দ্রে যাব আর কোন কেন্দ্রে গিয়ে ঠেকাবো। তাই বসে আছি কেন্দ্রের বাইরে।

তিনি অভিযোগ করে বলেন, এই কেন্দ্রে ভোটারের চেয়ে ব্যালটের সংখ্যা কম। এখানে অন্য কেন্দ্র থেকে ব্যালট নিয়ে এসে ভোট গ্রহণ চলছে। আমি প্রিজাইডিং অফিসারের কাছে ভোটার অনুযায়ী ব্যালটের হিসাব চেয়েছি। কিন্তু তিনি আমাকে ব্যালটের হিসাব দেননি। তার ভোট দেওয়ার কথা জানতে চাইলে তিনি বলেন, এরকম অবস্থার মধ্যে ভোট দিয়ে কোনো লাভ নেই। তবে ভোট বর্জনের কথা জানতে চাইলে তিনি বলেন এখনো এ বিষয়ে কোনো সিদ্ধান্ত নেইনি। ব্যালটের হিসাব না পেলে তিনি সেখান থেকে যাবেন না বলেও জানান।

এসএইচ/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি