ঢাকা, মঙ্গলবার   ০৮ অক্টোবর ২০২৪

এবার কুমিল্লায় স্কুলছাত্রীদের চাপা দিল ট্রাক, নিহত ১

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৩৬, ৩১ জুলাই ২০১৮ | আপডেট: ১৮:৩৭, ৩১ জুলাই ২০১৮

রাজধানীর বিমানবন্দর এলাকায় বাসের চাকায় পিষ্ঠ হয়ে দুই শিক্ষার্থী মৃত্যুর রেশ কাটতে না কাটতেই এবার কুমিল্লায় ট্রাকের চাকায় পিষ্ঠ হলো এক স্কুল ছাত্রী। এঘটনায় আরও দু’জন শিক্ষার্থী আহত হয়েছে। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ মঙ্গলবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কুমিল্লার চান্দিনার গোমতা এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত ছাত্রীর নাম আকলিমা। তিনি গোমতা ইসহাকিয়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। আহত দু’জন ওই স্কুলের একই শ্রেণির ছাত্র মেহেদী ও ছাত্রী তামান্না। ঘটনার পর ওই স্কুলের শিক্ষার্থীরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, গোমতা ইসহাকিয়া উচ্চ বিদ্যালয়ের ওই শিক্ষার্থীরা স্কুল ছুটির পর রাস্তার পাশ দিয়ে হেঁটে বাড়ি যাচ্ছিলেন। এ সময় বালুবাহী একটি ট্রাক ওই শিক্ষার্থীদের চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ওই স্কুলের তিন শিক্ষার্থী গুরুতর আহত হয়। তাদের হাসপাতালে নেওয়া হলে দশম শ্রেণির ছাত্রী আকলিমা মারা যায়। মেহেদী ও তামান্নাকে হাতপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার পর বিক্ষুব্ধ শিক্ষার্থীরা স্কুল থেকে বের হয়ে চালককে গ্রেফতার ও বিচার দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অবরোধ করে। প্রায় এক ঘণ্টা পর প্রশাসনের হস্তক্ষেপে শিক্ষার্থীরা মহাসড়ক থেকে সরে যায়।


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি