ঢাকা, মঙ্গলবার   ০৮ অক্টোবর ২০২৪

কুমিল্লায় দুইজন খুন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:১৯, ২ আগস্ট ২০১৮

কুমিল্লা নগরীতে পৃথক ঘটনায় দুই ব্যক্তি খুন হয়েছেন। নিহতরা হলেন- বিল্লাল হোসেন (৩০) এবং অজ্ঞাত যুবক (২৪)।

বৃহস্পতিবার ভোরে নগরীর কেন্দ্রীয় ঈদগা মাঠের পেছেনে এবং ডুমুরিয়া চাঁনপুর এলাকায় এসব ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার ভোরে নগরীর কেন্দ্রীয় ঈদগাহর পেছনে সিএনজি স্ট্যান্ডের পশ্চিম পাশে বিল্লাল হোসেনকে ছুরিকাঘাত করা হলে তার চিৎকারে টহলরত পুলিশ এগিয়ে গিয়ে ধাওয়া করে হৃদয় নামে এক যুবককে আটক করে। পরে গুরুতর আহত বিল্লালকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত বিল্লাল হোসেন নগরীর জামতলা এলাকার ছিদ্দিকুর রহমানের ছেলে। তার স্ত্রী হামিদা আক্তার জানান, তার স্বামী আগে স্বর্ণ কারিগর হিসেবে কাজ করতেন। এখন বেশ কিছু দিন ধরে তিনি পুলিশের সোর্স হিসেবে কাজ করতেন।

অন্যদিকে নগরীর চাঁনপুর কেরানীবাড়ির পাশে পুরাতন গোমতী নদীর পাড় থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার ভোরে কোতয়ালি মডেল থানা পুলিশ লাশটি উদ্ধার করে।

কোতয়ালি মডেল থানার ডিউটি অফিসার এসআই মুক্তা জানান, বুধবার রাতের কোনও এক সময় দুর্বৃত্তরা ওই যুবককে এলোপাথাড়ি কুপিয়ে হত্যা করে সেখানে লাশ ফেলে যায়। ভোরে স্থানীয় লোকজন হাঁটতে বেরিয়ে রক্তাক্ত লাশটি দেখতে পায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান এসআই।

একে//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি