ঢাকা, শনিবার   ০৬ জুলাই ২০২৪

পল্লীবিদ্যুৎ সমিতির জিএমসহ ২ জনের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা 

জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৫৩, ১ ফেব্রুয়ারি ২০২০

আদালতের আদেশ অমান্য করায় জয়পুরহাট পল্লীবিদ্যুৎ সমিতির জিএম রবিউল ইসলাম ও সমিতির প্রধান নির্বাচন কমিশনার হেদায়েত উল্লাহ কবিরসহ ২ জনের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারী করেছেন জয়পুরহাট জেলা ও দায়রা জজ আদালতের বিচারক এম,এ, রব হাওলাদার।

আদালত সূত্রে জানা গেছে, জয়পুরহাট পল্লী বিদ্যুৎ সমিতির আওতায় পাচবিবি উপজেলা গ্রাহক সমিতির নির্বাচনে আদালতের স্থগিতাদেশ থাকার পরও সমিতি কর্তৃপক্ষ আদেশ অমান্য করে ২৬ জানুয়ারী নির্বাচন করে। উক্ত নির্বাচনের ফলাফল ও কার্যকারিতা স্থগিত রাখার জন্য মাসুদ পারভেজ নামে জনৈক ব্যাক্তি  জয়পুরহাট জেলা ও দায়রা জজ আদালতে মামলা দায়ের করেন। মামলা নং-০১/২০২০। গত ৩০ জানুয়ারী উক্ত মামলার শুনানী শেষে  শুক্রবার সন্ধায় জয়পুরহাট জেলা ও দায়রা জজ আদালতের বিচারক এম,এ,রব হাওলাদার জয়পুরহাট পল্লীবিদ্যুৎ সমিতির জিএম রবিউল ইসলাম ও সমিতির প্রধান নির্বাচন কমিশনার হেদায়েত উল্লাহ কবিরসহ ২ জনের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারী করেন। আদালত আগামী ৬ ফেব্রæয়ারী গ্রেফতারী প্রতিবেদন প্রাপ্তির দিন ধার্য করেন।

পল্লী বিদ্যুৎ সমিতির বিভিন্ন গ্রাহক সুত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে জয়পুরহাট পল্লীবিদ্যুৎ সমিতির জিএম রবিউল ইসলাম সমিতিতে বিভিন্ন প্রকার অনিয়ম ও দুর্নীতি করে আসছেন। এসব অনিয়মের বিরুদ্ধে প্রতিবাদ করলে গ্রাহকদের উপর নির্যাতন করা হয়। মোবাইল কোর্টের মাধ্যমে মিটার টেম্পারিংসহ নানা অভিযোগে গ্রাহকদের হয়রানী করা হয় এবং সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এসব কারণে কেউ মুখ খুলতে সাহস পান না।

কেআই/আরকে


 


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি