ঢাকা, শনিবার   ০৫ অক্টোবর ২০২৪

চাচার লাঠির আঘাতে ৩ মাসের শিশু নিহত 

ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশিত : ২০:৩৮, ২ ফেব্রুয়ারি ২০২০

ঝালকাঠির কাঠালিয়ায় জমি জমা সংক্রান্ত বিরোধের জের ধরে আপন চাচা আফজাল সিকদারের লাঠির আঘাতে ৩ মাস বয়সি ভাতিজি নিহত হয়েছে। রোববার সকালে উপজেলার উত্তর তারাবুনিয়া গ্রামে এ ঘটনা ঘটে। 

এসময় ঘাতক চাচা আফজাল ও তার দলবল নিহত শিশুটির পিতা আবুল কালাম সিকদার, মা তানিয়া বেগম ও মামা নবী হোসেন ও মারধর করে আহত করলে তাদের কাঠালিয়ার আমুয়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা করানো হয়েছে। 

নিহতের পিতা আবুল কালাম অভিযোগ করেন, পৈত্রিক জমিজমা নিয়ে একই বাড়িতে বসবাসকারী তার বড়ভাই আফজাল সিকদারের সাথে তার বিরোধ চলে আসছিল। রোববার সকালে সে বাড়ীতে খরকুটা সংগ্রহের কাজ করার সময় হঠাৎ বড়ভাই আফজাল সিকদার তার সাথে ১০/১৫জন সহযোগী নিয়ে এসে কালাম সিকদারকে মারধর শুরু করে। টের পেয়ে শিশুকন্যা জান্নাতিকে কোলে নিয়ে মা তানিয়া বেগম ও তার ভাই নবী হোসেন কালামকে রক্ষার জন্য ছুটে আসলে লাঠির আঘাতে কোলে থাকা শিশু জান্নাতি ছিটকে পড়ে। এসময় চাচা আফজাল তাকে তুলে মাটিতে আছাড় মারে ও অন্যদের এলোপাথাড়ি লাঠিপেটা করে ঘটনাস্থল ত্যাগ করে। পরে স্বজনরা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক শিশু জান্নাতীকে মৃত ঘোষণা করে ও অন্যদের চিকিৎসা করেন। 

কাঠালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিসক ডা. মো. কামরুজ্জামান বলেন, হাপাতালে নিয়ে আসা নিয়ে আসার আগেই জান্নাতির মৃত্যু হয়। ময়নাতদন্তের পূর্বে তার মৃত্যুর প্রকৃত কারণ বলা যাবে না। ময়নাতদন্তের জন্য তাকে বরিশাল সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

কাঠালিয়ার থানার ওসি পুলক চন্দ্র রায় জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তবে কাউকে এখনও আটক করা সম্ভব হয়নি।

কেআই/আরকে


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি