ঢাকা, সোমবার   ০৭ অক্টোবর ২০২৪

ডা. মোজাম্মেলের স্বপ্ন পূরণ করা হবে: শেখ হেলাল উদ্দিন

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৪৩, ১১ ফেব্রুয়ারি ২০২০

বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন বলেছেন, বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য প্রায়ত ডা. মো. মোজাম্মেল হোসেন একজন ভালো মানুষ ছিলেন। তিনি সব সময় এলাকার মানুষের ভাগ্যের উন্নয়ন নিয়ে চিন্তা করতেন। তিনি সারাজীবন জনগণের জন্য কাজ করে গেছেন। তার অন্যতম একটি স্বপ্ন ছিল মোরেলগঞ্জের পানগুছি নদীর উপর সেতু নির্মাণ। তার এ স্বপ্ন পূরণ করা হবে। তার স্বপ্নপূরণে নেতাকর্মীদেরও কাজ করার আহবান জানান তিনি।

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) বিকেলে মোরেলগঞ্জ উপজেলার কচুবুনিয়া গ্রামে ডা. মোজাম্মেল হোসেনের কবর জিয়ারত শেষে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, খুলনা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মাহমুদ হোসেন ডা. মোজাম্মেল হোসেনের একমাত্র ছেলে। তিনি আপনাদের গর্ব। তার বাবা ও মা আর নেই। আপনারাই তার অভিভাবক। আপনারা মাহমুদের দিকে খেয়াল রাখবেন।

এসময়, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, সদস্য এ্যাড. আমিরুল আলম মিলন, বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান টুকু, মরহুম ডা. মোজাম্মেল হোসেনের ছেলে খুলনা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মাহমুদ হোসেন, বাগেরহাট সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন, মোরেলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. শাহ-ই-আলম বাচ্চু, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি বদিউজ্জামান সোহাগ, মোরেলগঞ্জ পৌরসভার মেয়র এ্যাড. মনিরুল হক তালুকদারসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

কেআই/এসি

 
 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি