ঢাকা, শনিবার   ০৫ অক্টোবর ২০২৪

সিংড়ায় স্কুলে ঢুকে ছাত্রকে মারপিট, আটক ১

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১৭:২৩, ৪ মার্চ ২০২০

নাটোরের সিংড়ায় একটি স্কুলে জাতীয় সংগীত গাওয়ার সময় খোকন হোসেন (৩৫) নামে এক অভিভাবক স্কুলে ঢুকে জাহাঙ্গীর হোসেন নামে নবম শ্রেণীর এক ছাত্রকে মারপিট করে। এঘটনার পর স্কুলের শিক্ষার্থীরা বিক্ষুব্ধ হয়ে ওই অভিভাবকের বিচার দাবী করে বিক্ষোভ প্রদর্শন সহ ক্লাস বর্জন করে। 

বুধবার ঘটনাটি ঘটে উপজেলার বাহাদুরপুর উচ্চ বিদ্যালয়ে। পরে  খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে স্কুল কর্তৃপক্ষ অভিযুক্ত ওই অভিভাবককে আটক করে পুলিশে সোপর্দ করে। আটক খোকন হোসেন সিংড়া উপজেলার হোলাইগাড়ী গ্রামের হাসের আলীর ছেলে।
 
পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, মঙ্গলবার স্কুল চলাকালীন সময় অভিযুক্ত খোকন হোসেনের ছেলে ওই স্কুলে নবম শ্রেণির শিক্ষার্থী রাব্বির সাথে একই ক্লাসের ছাত্র জাহাঙ্গীর হোসেন কোন এক বিষয় নিয়ে বাক-বিতন্ডা সহ হাতাহাতির ঘটনা ঘটে।
 
উপস্থিত শিক্ষকরা দুজনকে ধমক দিয়ে তাদের নিবৃত করলে ঘটনার সমাপ্তি হয়। এদিকে বুধবার সকালে স্কুলের জাতীয় সঙ্গীত চলার সময় অভিযুক্ত অভিভাবক খোকন হোসেন স্কুলে ঢুকে নবম শ্রেণীর ওই ছাত্র জাহাঙ্গীর হোসেনের ওপর চড়াও হয়ে মারপিট করতে থাকে। এসময় শিক্ষার্থীদের মধ্যে উত্তেজনা দেখা দিলে স্কুল কর্তৃপক্ষ অভিযুক্ত খোকন হোসেনকে আটক করে পুলিশে খবর দেয়। এসময় স্কুলের ছাত্র-ছাত্রীরা অভিযুক্ত ব্যক্তির বিচারের দাবীতে ক্লাস বর্জন করে বিক্ষোভ করতে থাকে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে স্কুল কর্তৃপক্ষ আটক খোকনকে পুলিশে সোপর্দ করলে পরিস্থিতি শান্ত হয়। 

স্কুলের প্রধান শিক্ষক আব্দুস সাত্তার জানান, বুধবার স্কুলে জাতীয় সঙ্গীত (এ্যাসেম্বলী) চলাকালীন খোকন স্কুলে ঢুকে নবম শ্রেণীর ছাত্র জাহাঙ্গীর হোসেকে মারপিট করতে থাকে। এসময় শিক্ষক- শিক্ষার্থীদের অনেকেই  আতংকিত হয়ে পড়ে। পরে এনিয়ে শিক্ষার্থীদের মধ্যে উত্তেজনাসহ ক্ষোভের সৃষ্টি হলে ম্যানেজিং কমিটির সভাপতি ও পুলিশকে অবহিত করা হয়। এসময় ম্যানেজিং কমিটির নির্দেশনানুযায়ী খোকনকে আটক করে শিক্ষকের কক্ষে রাখা হয়। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়। 

স্কুলের সভাপতি ও স্থানীয় ইউনিয়ন চেয়ারম্যান রশিদুল ইসলাম মৃধা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার পর বিক্ষুব্ধ শিক্ষার্থীদের দাবীর মুখে অভিযুক্ত খোকনকে আটক করে পুলিশে দেয়া হয়েছে। তার বিচার দাবীতে শিক্ষার্থীরা ক্লাস বর্জন করে। অভিযুক্ত অভিভাবকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।  

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নুর-এ-আলম সিদ্দিকী জানান, ঘটনার খবর পেয়ে  ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয় এবং আটক খোকনকে নিয়ে থানায় আনা হয়েছে। তার বিরুদ্ধে আনা অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে। 

কেআই/আরকে
 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি