ঢাকা, রবিবার   ২৯ সেপ্টেম্বর ২০২৪

নাকুগাঁও স্থলবন্দর দিয়ে যাত্রী পারাপারে নিষেধাজ্ঞা  

শেরপুর প্রতিনিধি

প্রকাশিত : ১২:৩৬, ১৩ মার্চ ২০২০

করোনা ভাইরাস সতর্কতায় শেরপুরের নাকুগাঁও স্থলবন্দর দিয়ে ভারতগামী যাত্রী পারাপারে নিষেধাজ্ঞা আরোপ করেছে ইমিগ্রেশন কর্তৃপক্ষ। 

নাকুগাঁও স্থলবন্দর ইমিগ্রেশন পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মো. মাসুদ আহমেদ জানান, ‘শুক্রবার (১৩ মার্চ) থেকে দেশের অন্যান্য বন্দরের ন্যায় করোনা সতর্কতায় এ বন্দর দিয়েও যাত্রী পারাপারে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয়েছে।’

এদিকে, ভারতীয় ডালু ইমিগ্রেশন কর্তৃপক্ষও করোনা সতর্কতায় ১২ মার্চ থেকে আগামী ১৫ এপ্রিল পর্যন্ত নাকুগাঁও-ঢালু বন্দর দিয়ে যাত্রী পারাপার বন্ধ ঘোষণা করেছে বলে সীমান্তের ওপারের একটি সূত্র নিশ্চিত করেছে। 

অপরদিকে, বৃহস্পতিবার সন্ধ্যায় চীনফেরত এক যুবক হঠাৎ জ্বরে আক্রান্ত হয়ে চিকিৎসকের শরণাপন্ন হলে তাকে পরীক্ষা-নিরীক্ষা করা হয়। কিন্তু ওই ব্যক্তির করোনা আক্রান্তের কোনও উপসর্গ না থাকায় তাকে নিজবাড়িতে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়। 

গত জানুয়ারি মাসে তিনি চীন থেকে দেশে ফিরেছিলেন। তাছাড়া ইতালিফেরত আরও দুজনকে নিজবাড়িতে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এ নিয়ে ইতালি ও চীনফেরত তিনজনকে এ ব্যবস্থায় রাখার কথা জানিয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ।  

এআই/
 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি