ঢাকা, শনিবার   ০৫ অক্টোবর ২০২৪

মুখে বিষ ঢেলে মা-মেয়েকে হত্যার অভিযোগ

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৫২, ২১ মার্চ ২০২০

নোয়াখালীর সোনাইমুড়ীতে ৩ বছরের শিশুকন্যাসহ বকুল আক্তার নামে এক প্রবাসীর স্ত্রীকে মুখে বিষ দিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

শনিবার দুপুরে খবর পেয়ে সোনাইমুড়ী বজরা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ দুইটি উদ্ধার করে সোনাইমুড়ী থানা পুলিশ। নিহত বকুল আক্তার উপজেলার আলোকপাড়া গ্রামের মৃত আব্দুর রবের মেয়ে।
 

নিহতের মা সামনা বেগম জানান, উপজেলার মৃত আব্দুর রবের কন্যা বকুল আক্তারের সাথে পার্শবর্তী কুমিল্লা জেলার মনোরহগঞ্জ থানার নাহারপাড় গ্রামের শাহজাহানের ছেলে বাহরাইন প্রবাসী আবদুর রহিমের সাথে ২০১২ সালে পারিবারিকভাবে বিবাহ হয়। বিয়ের পর থেকেই শ্বশুর শাহজাহান, শাশুড়ি আয়েশা বেগম ও ননদ শাজেদা আক্তার পারিবারিক বিষয়াদি নিয়ে তার উপর অত্যাচার নির্যাতন চালিয়ে আসছিল।

শনিবার সকালে শ্বশুর বাড়ীর লোকজন তার উপর আবার নির্যাতন শুরু করে। এসময় তার দুই কন্যা রুপা আক্তার (৭), ফাতেমা আক্তার (৩) কে মারধর করা হয়। 

এক পর্যায়ে শ্বশুরবাড়ী থেকে লোকজন তাদেরকে মারধর করতে করতে তাদের মা-মেয়ে ৩ জনের মুখে বিষ ঢেলে দেয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সোনাইমুড়ী বজরা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক বকুল আক্তার ও ফাতেমা আক্তারকে মৃত ঘোষণা  করে। আশংকাজনক অবস্থায় রুপা আক্তারকে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়। 

সোনাইমুড়ী থানা অফিসার ইনচার্জ (ওসি) আবদুস সামাদ বলেন, লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। সংশ্লিষ্ট থানায় মামলার প্রস্তুতি চলছে।

আরকে//
 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি