ঢাকা, বুধবার   ২৫ সেপ্টেম্বর ২০২৪

বিজিবি`র গুলিতে মাদক ব্যবসায়ী আহত,ফেন্সিডিল উদ্ধার

বেনাপোল (যশোর) প্রতিনিধি

প্রকাশিত : ২০:০৫, ৮ জুন ২০২০ | আপডেট: ২০:০৮, ৮ জুন ২০২০

যশোরের বেনাপোলের দৌলতপুর সীমান্ত দিয়ে ভারত থেকে ফেন্সিডিল পাচার করে আনার সময় বিজিবি সদস্যের গুলিতে রহমত আলী (২৬) নামে এক মাদক ব্যবসায়ী আহত হয়েছে। সে বিজিবির হেফাজতে যশোর ২৫০ শষ্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

সোমবার (০৮ জুন) রাত একটার দিকে  দৌলতপুর বালুর মাঠে ঘটনাটি ঘটে। রহমত আলী বেনাপোল পোর্ট থানার দৌলতপুর গ্রামের মফিজুর রহমানের ছেলে। ঘটনাস্থল থেকে ৯৭ বোতল ফেন্সিডিল ও একটি হাসুয়া উদ্ধার করেছে বিজিবি।

খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ মনজুর-ই-এলাহী জানান, সোমবার গভীর রাতে একদল চোরাকারবারী ভারত থেকে ফেন্সিডিল নিয়ে দৌলতপুর সীমান্তের বালুর মাঠ দিয়ে বাংলাদেশে প্রবেশ করছে এমন সংবাদের ভিত্তিতে বিজিবি‘র একটি টহলদল সেখানে অভিযান চালালে চোরাচালানীরা বিজিবি টহলদলের উপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। বিজিবি আত্মরক্ষার্থে তাদের উপর ৩ রাউন্ড গুলি চালায়।

এসময় মাদক ব্যবসায়ী রহমতের ডান পায়ে গুলি লাগে। বিজিবি তাকে উদ্ধার করে প্রথমে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে যশোর ২৫০ শষ্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। গত ২১ জানুয়ারি একশ‘বোতল ফেন্সিডিলসহ বিজিবি‘র হাতে আটক হয়েছিল মাদক ব্যবসায়ী রহমত আলী। সেই মামলাও চলমান রয়েছে বলে জানায় বিজিবি। এ ব্যাপারে পোর্ট থানায় একটি মামলা হয়েছে। 


 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি