ঢাকা, বুধবার   ২৫ সেপ্টেম্বর ২০২৪

নারী কর্মীকে যৌন হয়রানি, চিকিৎসক গ্রেফতার

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি

প্রকাশিত : ১৮:৩৬, ৯ জুন ২০২০ | আপডেট: ১৮:৪৫, ৯ জুন ২০২০

পটুয়াখালীর বাউফলে একটি বেসরকারি হাসপাতালের এক নারী কর্মীকে যৌন হয়রানির অভিযোগে মো. শাহ আলম (৬৫) নামে এক চিকিৎসককে গ্রেফতার করা হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে পৌর সদরের পাবলিক মাঠ সংলগ্ন জাহাঙ্গীর টাওয়ারের ৩য় তলা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। 

গ্রেফতারকৃত চিকিৎসক বাউফল হেলথ কেয়ার ডায়াগনস্টিক সেন্টার এ্যান্ড ক্লিনিক নামের ওই হাসপাতালের পরিচালক মন্ডলীর সদস্য ও এনেসথেসিয়া চিকিৎসক। উপজেলার দাশপাড়া গ্রামে তার বাড়ি। তিনি এর আগে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশ ও থানায় অভিযোগ সূত্রে জানা গেছে, ওই ক্লিনিকের এক নারী কর্মীকে (ফিজিশিয়ান) প্রায় তিনমাস যাবৎ চাকুরী হারানোর ভয় দেখিয়ে নিয়মিত উত্ত্যক্ত করতো চিকিৎসক শাহ আলম। গত ৭ জুন ক্লিনিকের একটি কক্ষে ডেকে নিয়ে শরীর ম্যাসেজ করাতে বাধ্য করেন তাকে (নারী কর্মী)। পরে ওই অশ্লীল দৃশ্য ও তার শরীর ম্যাস্যাজের ভিভিও চিত্র সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে। ক্লিনিকের অপর পরিচালকদের এ বিষয়ে অবহিত করলে উল্টো বিষয়টি গোপন রাখতে হুমকি-ধমকি দেওয়া হয় তাকে। এরপর সোমবার (৮ জুন) রাতে ওই চিকিৎসক ও কয়েক পরিচালকের নামে থানায় মামলা দায়ের করেন ওই নারী কর্মী।

বিষয়টি নিশ্চিত করে বাউফল থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, ‘চিকিৎককে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।’

এনএস/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি