ঢাকা, বুধবার   ২৫ সেপ্টেম্বর ২০২৪

বাগাতিপাড়ায় স্কুল শিক্ষার্থী অপহরণ,আটক ২

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ২১:১৪, ১২ জুন ২০২০ | আপডেট: ২১:১৮, ১২ জুন ২০২০

নাটোরের বাগাতিপাড়ায় সদ্য এসএসসি পরিক্ষায় উর্ত্তীন্ন হওয়া এক শিক্ষার্থীকে অপহরনের অভিযোগে পাওয়া গেছে। গত ৬ জুন সকালে এই অপহরনের ঘটনা ঘটে। গত ১১ জুন দিনগত রাতে  শিক্ষার্থীর বাবা বাদী হয়ে বাগাতিপাড়া থানায় একটি মামলা দায়ের করলে অভিযুক্ত দুইজনকে আটক করে বাগাতিপাাড় থানার পুলিশ। আটককৃতরা হলো আলামিনের বোন কাকলী (৩৪) ও দুলাভাই আহাদ আলি (৩৮)।  

দায়েরকৃত মামলা সূত্রে জানা যায়, ওই শিক্ষার্থী স্কুলে যাওয়া আসার পথে নাটোর সদর উপজেলার চন্দনপুর গ্রামের রহমানের ছেলে মো. আলামিন (২২) কুপ্রস্তাব দিত। আলামিনের কুপ্রস্তাবে শিক্ষার্থী রাজি না হলে তাকে অপহরণ করার হুমকি দেয়া হয়। বিষয়টি শিক্ষার্থী তার বাবাকে জানালে আলামিনের পরিবারকে বিষয়টি অবগত করে শিক্ষার্থীর বাবা। গত ৬ জুন সকালে ওই শিক্ষার্থী স্থানীয় তমালতলা বাজারে যাওয়ার পথে তমালতলা টেকনিক্যাল বিএম ইনস্টিটিউট এর পাশে রাস্তার ওপর থেকে আলামিনসহ অন্যান্য আসামীদের সহায়তায় সিএনজিতে জোর করে উঠিয়ে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।

এঘটনায় গত ১১ জুন দিনগত রাতে শিক্ষার্থীর বাবা বাদী হয়ে বাগাতিপাড়া থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ ওই রাতেই মামলায় অভিযুক্ত আসামী  আলামিনের বোন ও দুলাভাইকে আটক করে।
 
এ বিষয়ে বাগাতিপাড়া থানার অফিসার ইনচার্জ নাজমুল হক বলেন,শিক্ষার্থীর বাবার লিখিত অভিযোগ মামলা হিসেবে গ্রহন করে অভিযুক্ত দু'জনকে আটক করা হয়েছে। আটককৃতদের ১২ জুন শুক্রবার নাটোর জেল হাজতে প্রেরণ করা হয়েছে । ঘটনাটি নিয়ে পুলিশ তদন্ত করছে। 
কেআই/
 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি