ঢাকা, শনিবার   ২১ সেপ্টেম্বর ২০২৪

নাসিমের মৃত্যুতে সিরাজগঞ্জ আ.লীগের ৭ দিনের কর্মসূচী গ্রহণ

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৭:০৬, ১৩ জুন ২০২০

জাতীয় চার নেতার অন্যতম ক্যাপ্টেন এম. মনসুর আলীর সন্তান,আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য, ১৪ দলের মুখপাত্র ও সাবেক স্বরাষ্ট্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের মৃত্যুতে সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে সাত দিনব্যাপী শোকসহ নানা কর্মসূচী গ্রহণ করা হয়েছে।

কর্মসূচীর মধ্যে রয়েছে আগামী ৭ দিনব্যাপী মরহুম আলহাজ্ব মোহাম্মদ নাসিম এমপি’র স্মরণে বাংলাদেশ আওয়ামী লীগ, সিরাজগঞ্জ জেলা শাখাসহ জেলার অর্ন্তগত সকল ইউনিটের দলীয় কার্যালয়ে দলীয় পতাকা ও কালো পতাকা উত্তোলন, একই সঙ্গে মরহুমের স্মরণে আওয়ামী লীগ ও সকল সহযোগী অঙ্গ-সংগঠনের অধীনস্থ সর্বস্তরের নেতাকর্মীদের কালো ব্যাজ ধারণ করা হবে। 

আগামী ৩ দিনব্যাপী মরহুম মোহাম্মদ নাসিম এমপি’র রুহের মাগফেরাত ও শান্তি কামনায়  সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের এস. দলীয় কার্যালয়ে পত্রিকা কুরআনখানির আয়োজন করা হয়েছে। 

প্রয়োজনীয় স্বাস্থ্যবিধি মেনে মরহুম আলহাজ্ব মোহাম্মদ নাসিম এমপি’র স্মরণে বাংলাদেশ আওয়ামী লীগ,সিরাজগঞ্জ জেলা শাখার গৃহীত সকল কর্মসূচী যথাযথ ভাবে পালনের জন্য সিরাজগঞ্জ জেলার অন্তঃর্গত সকল ইউনিটের নেতাকর্মীদের আহবান জানিয়েছেন সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো.আব্দুল লতিফ বিশ্বাস ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. মো. হাবিবে মিল্লাত মুন্না এমপি।
কেআই/
 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি