ঢাকা, বুধবার   ২৫ সেপ্টেম্বর ২০২৪

কলারোয়ায় শর্টসার্কিটের আগুনে ৩টি ঘর পুড়ে ছাই

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি

প্রকাশিত : ২৩:২০, ১৩ জুন ২০২০ | আপডেট: ২৩:২৬, ১৩ জুন ২০২০

সাতক্ষীরায় কলারোয়ায় বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লেগে একটি বাড়ীর সকল আসবাবপত্রসহ ছাগল, হাস ও মুরগী আগুনে পুড়ে গেছে। এতে প্রায় ৩ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। 

শুক্রবার (১২ জুন) বেলা ৩টার দিকে কলারোয়া উপজেলার হেলাতলা ইউনিয়নের ৩নং ওয়ার্ড দক্ষিণ দিগং গ্রামের মৃত আব্দুল কাশেমের ছেলে শফিকুল ইসলামের বাড়ীতে এ অগ্নিকাণ্ডে ঘটনা ঘটে। 

শনিবার সকালে ক্ষতিগ্রস্ত শফিকুল ইসলাম জানান,বেলা ৩টার দিকে বৃষ্টির মধ্যে তার একটি মুরগীর ঘর হতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লেগে ৩টি ঘর পুড়ে যায়। এতে তাদের ৩ লাখ টাকার মালামাল পুড়ে গেছে। স্থানীয়দের সহযোগিতায় আগুন নেভানোর চেষ্টা করলেও তার বসত বাড়ী, একটি মুরগীর ঘর, একটি ছাগলের ঘর পুড়ে ছাই হয়ে গেছে। 

তিনি আরও জানান, তার ৩৩৭টি মুরগী, ৮টি হাস ও ৩টি ছাগল আগুনে পুড়ে মারা গেছে। এই বৃষ্টির মধ্যে বসত ঘরটি পুড়ে যাওয়ায় তিনি পরিবার পরিজন নিয়ে খোলা আকাশের নিচে দিন যাপন করছেন। এই মুহূর্তে তার কাছে কোন টাকা পয়সাও নেই। 

এছাড়া তিনি আশা, সবুজ বাংলা, ইসলামি ব্যাংক, ম্যাসেজার, বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড, মুসলিম এইড, একটি বাড়ী একটি খামার, বাংলাদেশ এক্সটেশন এডুকেশন সার্ভিস (বিজ) থেকে ২লাখ ৮০ হাজার টাকা লোন নিয়ে হাস, মুরগী ও ছাগল পালন করছিলেন। ৩নং ওয়ার্ড ইউপি সদস্য সোহরাব হোসেন জানান, দীনমজুর শফিকুল ইসলামের বাড়ীতে আগুন লাগার খবর শুনে তার নেতৃত্বে এলাকাবাসী তার বাড়ীতে যায় এবং আগুন নেভানোর চেষ্টা করে।

কেআই/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি