ঢাকা, বুধবার   ২৫ সেপ্টেম্বর ২০২৪

সীতাকুণ্ডের বিজয় স্মরণী কলেজ হচ্ছে ৫০ শয্যার আইসোলেশন সেন্টার

এম হেদায়েত,সীতাকুণ্ড 

প্রকাশিত : ২১:০০, ২৪ জুন ২০২০ | আপডেট: ২১:০২, ২৪ জুন ২০২০

সীতাকুণ্ডে করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসা দিতে উপজেলার ভাটিয়ারীর বিজয় স্মরণি বিশ্ববিদ্যালয় কলেজকে বানানো হচ্ছে ৫০ বেডের আইসোলেশান সেন্টার ও চিকিৎসা কেন্দ্র।

উক্ত আইসোলেশান সেন্টার ও চিকিৎসা কেন্দ্রে ৬ জন এমবিবিএস ডাক্তার, ৯ জন নার্স এবং ৫৪ জন প্রশিক্ষিত স্বাস্থ্যকর্মী সেবা প্রদান করবেন। আগামী কয়েকদিনের মধ্যেই এখানে রোগী সেবা কার্যক্রম শুরু করা হবে জানালেন উক্ত হাসপাতালের উদ্যোক্তা ভাটিয়ারী ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব নাজীম উদ্দীন।

তিনি বলেন, বৈশ্বিক করোনা মহামারির এই সময়ে করোনায় আক্রান্ত রোগীদের চিকিৎসা সেবার লক্ষ্যে ভাটিয়ারী বিজয় সরণি কলেজ ক্যাম্পাসকে আইসোলেশান সেন্টার ও চিকিৎসা কেন্দ্র হিসেবে গড়ে তোলার উদ্যেগ নিয়েছি। এতে করে এতদ অঞ্চলের করোনা আক্রান্ত রোগীদের তথা সীতাকুণ্ডবাসীদের জন্য নতুন আরেকটি চিকিৎসার দ্বার খুলে যাচ্ছে। এই মানবিক ও কঠিন কাজে সার্বিক সহযোগিতা করেছেন সংসদ সদস্য আলহাজ্ব দিদারুল আলম।

এছাড়াও পাশে আছেন আলহাজ্ব মীর কামাল উদ্দিন,সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নুরুদ্দীন রাশেদ। এছাড়াও আছেন ইউপি সদস্য আলমগীর মাসুম,মাঈন উদ্দিন ও রিপন।
কেআই/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি