ঢাকা, সোমবার   ০৭ অক্টোবর ২০২৪

কলারোয়ায় সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন পালিত

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি

প্রকাশিত : ২২:৩১, ২৭ জুলাই ২০২০

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী ও বঙ্গবন্ধুর দৌহিত্র সজীব ওয়াজেদ জয়ের ৪৯তম জন্মদিন উপলক্ষ্যে সাতক্ষীরার কলারোয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৭ জুলাই) দুপুরে যোহর নামাজের পর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের অফিসে উক্ত দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। 

মিলাদ মাহফিল শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সজীব ওয়াজেদ জয়ের দীর্ঘায়ু কামনায় বিশেষ মোনাজাত করা হয়। পাশাপাশি করোনা আক্রান্ত সকলের সুস্থতা ও করোনায় মৃত্যুবরণকারী সকলের স্মৃতিচারণ করে মোনাজাত করা হয়। 

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আ. লীগের শ্রমবিষয়ক সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী এনায়েত খান টুনটু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আশিকুর রহমান মুন্না, উপজেলা যুবলীগ নেতা সম গোলাম সরোয়ার, স্বেচ্ছাসেবক লীগ নেতা মাহফুজুর রহমান নিশান,আবুল কালাম আজাদ, আজাহারুল ইসলাম, অমিত হাসান চয়ন, নয়ন, রাজু, তুহিন, দেলোয়ার হোসেন, পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম মন্টু, জয়নগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাকির হোসেন মন্টু, জালালাবাদ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক মফিজুল ইসলাম, কেরালকাতা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মুজিবার রহমান, সহ-সভাপতি শেখ তবিবর রহমান প্রমুখ। 

সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য ও কেঁড়াগাছি ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী রুহুল কুদ্দুস। অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন-কলারোয়া থানা জামে মসজিদের মুয়াজ্জিন রেজাউল ইসলাম।
কেআই/ 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি