ঢাকা, মঙ্গলবার   ২৪ সেপ্টেম্বর ২০২৪

ময়মনসিংহে পুকুরে মাইক্রোবাস পড়ে নিহত ৮

ময়মনসিংহ প্রতিনিধি 

প্রকাশিত : ১০:১৬, ১৮ আগস্ট ২০২০ | আপডেট: ১৪:২৭, ১৮ আগস্ট ২০২০

ময়মনসিংহের ফুলপুরে মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে ডুবে একই পরিবারের সাতজনসহ ৮ জন নিহত হয়েছেন। এ ঘটনায় জীবিত উদ্ধার করা হয়েছে আরও ৬ জনকে। এর মধ্যে জীবিত দুইজনকে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে এবং বাকিদের প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেয়া হয়েছে। 

আজ সকাল ৭টার দিকে ময়মনসিংহ শেরপুর সড়কের বাশাটি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। 

মৃতরা হলেন, ব্যবসায়ী শামসুল হক, তার মেয়ে রিপা (২৫), বোন পারুল (৭০), রেজিয়া বেগম (৪৫) ও মিলু আরা আরা বেগম (৩০), মিলু আরা বেগমের পুত্রবধূ  ও শামসুল হকের নাতনি বুলবুলি এবং শামসুল হকের শ্যালক নবী হোসেন। 

জানা গেছে, ময়মনসিংহের ভালুকা থেকে নিকটাত্মীয়ের জানাজায় অংশ নিতে ১৪ আরোহীসহ মাইক্রোবাসটি শেরপুর জেলার নালিতাবাড়ী যাচ্ছিল। ঘুমের ঘোরে চালক নিয়ন্ত্রণ হারালে মাইক্রোবাসটি রাস্তার পাশের পুকুরে ডুবে যায়। খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিসের কর্মীরা এবং থানা পুলিশ একই পরিবারের সাতজনসহ ৮ জনের মৃতদেহ উদ্ধার করে।

ফুলপুর থানার ওসি ইমারত হোসেন গাজী জানান, ‘দুর্ঘটনার শিকার মাইক্রোবাসের সব যাত্রী আত্মীয়স্বজন। মাময়মনসিংহের ভালুকা থেকে শেরপুর জেলার নালিতাবাড়ি উপজেলার উদ্দেশে যাচ্ছিল। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। চালকের চোখে ঘুম থেকে থাকায় এই দুর্ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। তবে, চালক পালিয়েছে।’

ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা. রাশেদুজ্জামান বলেন, ‘চারজন ঘটনাস্থলে এবং অপর চারজন  স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর মারা যান। মরদেহ স্বজনদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।’ 

এদিকে, দুর্ঘটনার খবর ছড়িয়ে পড়লে ভালুকা এবং ময়মনসিংহ থেকে স্বজনরা ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং থানায় ভিড় জমান। এ সময় স্বজনদের আহাজারিতে পরিবেশ ভারী হয়ে ওঠে। কোনভাবেই এই মৃত্যুকে মেনে নিতে পারছেন না স্বজনরা। 

এআই//এমবি


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি