ঢাকা, মঙ্গলবার   ২৪ সেপ্টেম্বর ২০২৪

পত্নীতলাকে সবুজ নগরী হিসেবে গড়ে তুলতে গাছের চারা বিতরণ

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৪৮, ২৪ আগস্ট ২০২০ | আপডেট: ১৬:৫২, ২৪ আগস্ট ২০২০

নওগাঁর ধামইরহাট ও পত্নীতলা উপজেলাকে সবুজ নগরী হিসেবে গড়তে বিনামূল্যে গাছ চারা বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে ধামইরহাট উপজেলা পরিষদ শহীদ মিনারে এসব গাছ বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান মো.আজাহার আলী।

ঢাকাস্থ পত্নীতলা-ধামইরহাট উপজেলাবাসীর আয়োজনে দু’উপজেলার ২১টি ইউনিয়নের পতিত জমি.শিক্ষা প্রতিষ্ঠান,ধর্মীয় প্রতিষ্ঠানে বৃক্ষরোপনের কর্মসূচির অংশ হিসাবে ১ হাজার ১৫০টি ফলজ,বনজ ও ঔষধি গাছের চারা বিতরণ করা হয়। 

এসময উপস্থিত ছিলেন,উপজেলা নির্বাহী অফিসার গণপতি রায়,এলজিইডি ধামইরহাট উপজেলা প্রকৌশলী মো.আলী হোসেন,ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা আকতার হোসেন মো.আবাবিল,ফজলে রাব্বী,জাহিদ হোসেন,কোশিক দাস,টিটু প্রমুখ। উদ্যোগক্তাদের  পক্ষ থেকে বলা হয় সবুজ পত্নীতলা ও ধামইরহাট উপজেলা গড়তে নিরলসভাবে কাজ করে যাচ্ছন সাবেক সচিব ড.আফসারুজ্জামান, গণস্বাস্থ্যের ট্রাস্টি বোর্ডের সদস্য ড.মঞ্জুর কাদীর,শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর মো.আকতার হোসেন,ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের সহকারি অধ্যাপক ড.ফিজার আহমেদ,বাপার যুগ্ম সম্পাদক গ্রীণ ভয়েসের প্রতিষ্ঠাত পরিবেশবিদ আলমগীর কবি, শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রভাষক মাসুদ রানা পলাশ প্রমুখ। তাদের চেষ্টায় এই বৃক্ষ রোপন কর্মসূচি গ্রহন করা হয়েছে।
কেআই//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি