ঢাকা, মঙ্গলবার   ২৪ সেপ্টেম্বর ২০২৪

পরকীয়ায় বাঁধা, স্ত্রীকে বাড়ি থেকে বের করে দিলেন স্বামী! (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:২৬, ৭ সেপ্টেম্বর ২০২০ | আপডেট: ১২:৩৫, ৭ সেপ্টেম্বর ২০২০

রংপুরে পরকীয়ায় বাঁধা দেয়ায় স্ত্রীকে নির্যাতন করে শিশুকন্যাসহ বাড়ি থেকে বের করে দেয়ার অভিযোগ এক ব্যাংক কর্মকর্তা স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা হলেও কার্যকর কোন পদক্ষেপ নেয়নি পুলিশ। বাদী জানিয়েছেন, প্রাণনাশের হুমকি পাচ্ছেন তিনি। 

রুপালী ব্যাংক কর্মকর্তা মারুফা আখতার জানান, ১১ বছর আগে মামুনুর রহমান মামুনের সাথে বিয়ে হয় তার। মামুন বাংলাদেশ ব্যাংকের জ্যেষ্ঠ কর্মকর্তা। তাদের আড়াই বছরের এক কন্যা রয়েছে। মারুফার অভিযোগ, তার স্বামী বিয়ে বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়ার পর তার ওপর নির্যাতন শুরু হয়।

পরে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন মারুফা। দুই মাস পার হলেও পুলিশের পক্ষ থেকে কার্যকর উদ্যোগ নেওয়া হয়নি বলে দাবি করেছেন বাদী ও তার স্বজনরা। 

ভুক্তভোগী মারুফা একুশে টেলিভিশনকে বলেন, ‘প্রতিবাদ করায় গত মে মাসের ২১ তারিখে আমাকে মেরে ঝড়ের রাতে বাসা থেকে বের করে দেওয়া হয়েছে। স্বাবলম্বী, শিক্ষিত হয়েও আমি এভাবে নির্যাতিত হয়েছি।’ এ দুর্দিনে সচেতন মহলকে পাশে দাঁড়ানো আহবান জানান তিনি। অভিযুক্ত ধরাছোঁয়ার বাইরে থাকায় ভুক্তভোগীকে হুমকি দেওয়া হচ্ছে বলেও অভিযোগ করেন মারুফার বাবা। 

মামলার তদন্তকারী পুলিশ কর্মকর্তা রংপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) রাজিফুজ্জামান বসুনিয়া এ বিষয়ে কথা বলতে রাজি হননি। তিনি এ প্রতিবেদককে বলেন, ‘আরও শত শত মামলা আছে। বড় বড় মামলা আছে। সেখানে এ মামলা নিয়ে কথা বলার কিছু নেই।’ এ বিষয়ে অভিযুক্ত মামুনের বাসায় কথা বলতে গেলে তাকে পাওয়া যায়নি। তার ব্যক্তিগত মুঠোফোনও বন্ধ পাওয়া যায়। 

এমএস/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি