ঢাকা, বুধবার   ২৬ জুন ২০২৪

ইউএনও’র ওপর হামলার প্রতিবাদে নবাবগঞ্জে মানববন্ধন 

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) সংবাদদাতা 

প্রকাশিত : ২০:০৫, ৯ সেপ্টেম্বর ২০২০

দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ওয়াহিদা খানমের উপর বর্বরোচিত হামলার প্রতিবাদ ও নিন্দা জানিয়ে মানববন্ধন করেছেন ঢাকার নবাবগঞ্জ উপজেলার সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। আজ বুধবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার প্রধান ফটকের সামনে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

মানববন্ধনে অংশগ্রহণ করেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের মুক্তিযোদ্ধাগণ, জনপ্রতিনিধি, রাজনৈতিক দলের নেতাকর্মী ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

এ সময় উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার শাহ আবু বকর সিদ্দিক বলেন, ‘ওমর আলী শেখ একজন বীর মুক্তিযোদ্ধা ও ওয়াহিদা খানম একজন মুক্তিযোদ্ধার সন্তান, তাদের উপর হামলা হওয়া মানে মুক্তিযোদ্ধাদের উপর হামলা। তাদের ওপর হামলাকারীদের এমন শাস্তি দিতে হবে ভবিষ্যতে যাতে আর কেউ এ ধরনের হামলার সাহস না পায়।’

মানববন্ধনে উপস্থিত ছিলেন, নবাবগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. রাজিবুল ইসলাম, প্রকৌশলী তরুণ কুমার বৈদ্য, কৃষি কর্মকর্তা মো. নাহিদুজ্জামান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. হাসান আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিন, ইউপি চেয়ারম্যান মো. ইব্রাহিম খলিলসহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

এআই//এসি
 


 


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি