ঢাকা, মঙ্গলবার   ২৪ সেপ্টেম্বর ২০২৪

লাকসামে ডিস বিল নিয়ে লঙ্কাকাণ্ড

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৪৯, ১৩ অক্টোবর ২০২০ | আপডেট: ১৬:৫০, ১৫ অক্টোবর ২০২০

কুমিল্লার লাকসামে ডিস লাইনের বিল নিয়ে কথা-কাটাকাটির জের ধরে হামলায় তিনজন আহত হয়েছেন। এ ঘটনায় সোমবার লাকসাম থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-০৮।

মামলায় উল্লেখ করা হয়, ‘ডিস বিলের টাকা-সংক্রান্ত বিষয় নিয়ে কথা-কাটাকাটির জের ধরে মো. সাব্বির আহম্মেদ রোববার বিকেল ৪টায় লাকসাম থানাধীন নোয়াপাড়া সাকিনস্থ বসতবাড়িতে ১ ও ২ নং বিবাদী শাকিল হোসেন ও জুয়েল হোসেন হুমকি দেয়।’

মামলার বাদী মামলায় লিখেছেন, ‘বিকেল সাড়ে ৪টায় বিরোধকে কেন্দ্র করে বিবাদীগণ বেআইনি জনতা দলবদ্ধ হয়ে হাতে লাঠিসোটা ইত্যাদি নিয়ে শিরিনা বেগমের বসত ঘরে আমাকে, আমার ছেলে মো. সাব্বির আহম্মেদ (২০), মেয়ে আইরিন আক্তার (১০), আমার বসত ঘরে থাকা আমার জা শহীদা বেগমকে (৩০) এলোপাতাড়িভাবে পিটিয়ে, কিল ঘুষি মেরে আমাদের শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত ও জখম করে।

মামলায় আরও বলা হয়, ‘একপর্যায়ে সকল বিবাদীগণ আমাদের বসত ঘরে থাকা শোকেস-আলমারিসহ বিভিন্ন জিনিসপত্র ভাঙচুর করে আনুমানিক ৫০ হাজার টাকা ক্ষতি সাধন করে। আমার বসত ঘরে শোকেসের ড্রয়ারে নির্মাণ কাজের জন্য থাকা ৩ লাখ টাকা ১ নং বিবাদী নিয়ে যায়। ১ ও ২ নং বিবাদী আমার, আমার জা শহীদা বেগম এবং মেয়ে আইরিন আক্তারের জামা কাপড় টানা হেঁচড়া করে শ্লীলতাহানি করে। আমরা সকলে চিৎকার করলে আশপাশের লোকজন ঘটনাস্থলে এগিয়ে আসে। পরে সকল বিবাদী আমাদের প্রকাশ্যে প্রাণ নাশের হুমকি দিয়ে চলে যায়।’

পরবর্তীতে ভুক্তভোগীর পরিবার লাকসাম সরকারি হাসপাতালে গিয়ে চিকিৎসা নেন। বিষয়টি এলাকার ব্যক্তিদের অবগত করে বাদীপক্ষ থানায় অভিযোগ দায়ের করেন।


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি