ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪

ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে বেনাপোলে বিক্ষোভ মিছিল

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ২৩:৩২, ৬ ডিসেম্বর ২০২০

বাংলাদেশে স্বাধীনতার পরাজিত শক্তি, সাম্প্রদায়িক, জঙ্গিবাদ সন্ত্রাস ও উগ্র মৌলবাদ কর্তৃক কুষ্টিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে বেনাপোলসহ শার্শা উপজেলার সর্বত্র বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ হয়েছে। 

রবিবার (৬ ডিসেম্বর) বিকালে বেনাপোল পৌর আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের আয়োজনে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ পালন করা হয়। পৌর আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে  বিক্ষোভকারীরা বিশাল মিছিল নিয়ে বন্দর নগরী বেনাপোলের প্রধান সড়ক প্রদক্ষিণ করেন।

মিছিল শেষে সমাবেশে বক্তব্য রাখেন, শার্শা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব এনামুল হক মুকুল, উপজেলা যুবলীগের সভাপতি ওহিদুজ্জামান অহিদ, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জুলফিক্কার আলী মন্টুসহ বিভিন্ন নেতাকর্মী।

সমাবেশে আরও উপস্থিত ছিলেন, পৌর যুব লীগের আহবায়ক আহাদুজ্জামান বকুল, যুগ্ম-আহবায়ক জসিম উদ্দিন, স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক কামাল হোসেন, ছাত্রলীগের সাধারন সম্পাদক ইকবাল হোসেন রাসেল, আল-ইমরান, রুবেল, পৌর ছাত্রলীগের সভাপতি আল-মামুন জোয়াদার, সাধারন সম্পাদক তৌহিদুর রহমান প্রমুখ।

এসময় বক্তারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙ্গার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে জড়িতদের দ্রæত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানান। 
কে আই//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি