ঢাকা, মঙ্গলবার   ২৪ সেপ্টেম্বর ২০২৪

হাকিমপুরে আ’লীগের প্রার্থী বর্তমান মেয়র জামিল 

হিলি (দিনাজপুর) প্রতিনিধি

প্রকাশিত : ১৩:৫৭, ২৭ ডিসেম্বর ২০২০ | আপডেট: ১৩:৫৮, ২৭ ডিসেম্বর ২০২০

জামিল হোসেন চলন্ত

জামিল হোসেন চলন্ত

তৃতীয় ধাপে অনুষ্ঠিত হতে যাওয়া আসন্ন দিনাজপুরের হাকিমপুর পৌরসভা নির্বাচনে সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে দ্বিতীয় বারের মতো বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি জামিল হোসেন চলন্ত। 

শনিবার (২৬ ডিসেম্বর) রাতে ঢাকায় আওয়ামী লীগের কেন্দ্রিয় কার্যালয়ে দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় তাকে এই মনোনয়ন দেয়া হয়। 

এর আগে হাকিমপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন কে পাচ্ছেন জামিল হোসেন চলন্ত না কামাল হোসেন রাজ এ নিয়ে মুখর ছিল আওয়ামী লীগের নেতাকর্মীসহ পুরো এলাকাবাসী।

বাংলাদেশ আওয়ামী লীগ হাকিমপুর উপজেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক শাহিনুর রেজা শাহীন জামিল হোসেনের মনোনয়ন পাওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, ‘আসন্ন হাকিমপুর পৌরসভা নির্বাচনে দলীয় প্রার্থী নির্বাচনের লক্ষ্যে গত ৪ ডিসেম্বর সন্ধ্যায় হাকিমপুর পৌর আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। এতে ৬৮জন ভোটারের মধ্যে তৃণমূলের ভোটে সর্বোচ্চ ৪৭ ভোট পেয়ে বর্তমান মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি জামিল হোসেন চলন্ত প্রথম হন, এছাড়া ৫ ভোট পেয়ে বুদলা লাকড়া দ্বিতীয়, ৩ ভোট পেয়ে আমিরুল ইসলাম লিটন তৃতীয় ও ২ ভোট পেয়ে কামাল হোসে রাজ চতুর্থ হন।’ 

পরে সেই ফলাফল জেলা আওয়ামী লীগের নিকট পাঠানো হয়, সেখান থেকে কেন্দ্রিয় আওয়ামী লীগের নিকট পাঠানো হলে আজ (শনিবার) জামিল হোসেন চলন্তকে মনোনয়ন দেয়া হয় বলে জানান তিনি। 

এআই/


 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি