ঢাকা, মঙ্গলবার   ২৪ সেপ্টেম্বর ২০২৪

অসামাজিক কর্মকাণ্ডে জড়িতদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৩২, ৪ জানুয়ারি ২০২১ | আপডেট: ১৬:৩৩, ৪ জানুয়ারি ২০২১

মহান বিজয় দিবসের রাতে সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের চন্ডিদাসগাঁতীর সৈয়দ আকবর আলী মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের অফিস কক্ষে অসামাজিক কর্মকাণ্ডে জড়িতদের দ্রুত গ্রেফতার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেছে এলাকাবাসী। 

সোমবার (৪ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচিতে শিয়ালকোল ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও অত্র শিক্ষা প্রতিষ্ঠানের সাবেক ছাত্র ডা. এমদাদুল হকের সভাপতিত্বে বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের সাবেক ছাত্র রুহুল আমিন সজল, আওয়ামী লীগ নেতা আতাব উদ্দিন ও ফিরোজ তালুকদার।
 
বক্তারা বলেন, স্থানীয় বখাটে রনি, সিয়াম, রানা, মনোয়ার, মালেক, ইমরান ও নাজমুলসহ তাদের আরও কয়েকজন সহযোগী এলাকায় বিভিন্ন ধরনের অসামাজিক কাজসহ সন্ত্রাসী কর্মকাণ্ডের সাথে জড়িত। এরা ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসের রাতে এক যুবতীকে নিয়ে নৈশপ্রহরী জাহিদুল ইসলামকে ভয়ভীতি দেখিয়ে বিদ্যালয়ে প্রবেশ করে অসামাজিক কর্মকাণ্ড চালায়। 

বিজয় দিবসের রাতে বিদ্যালয় কক্ষে এ অসামাজিক কর্মকাণ্ডকে মেনে নিতে না পেরে ২৪ ডিসেম্বর এলাকাবাসীর পক্ষে ডা. এমদাদুল হক বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেন। তবে এখনও পর্যন্ত তা রেকর্ডভুক্ত করা হয়নি। 

বক্তারা বলেন, দোষীদের দ্রুত শাস্তির আওতায় আনতে হবে। অন্যথায় পরবর্তীতে বৃহত্তর কর্মসূচি ঘোষণা করা হবে বলে উল্লেখ করেন তারা। 

এএইচ/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি