ঢাকা, মঙ্গলবার   ২৪ সেপ্টেম্বর ২০২৪

সাপাহারে প্রতিপক্ষের হামলায় নিহত ১, আহত ৩

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৫৬, ৬ জানুয়ারি ২০২১ | আপডেট: ১৯:৫৭, ৬ জানুয়ারি ২০২১

নওগাঁর সাপাহারে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় রবিউল আলম (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। আহত হয়েছেন একই পরিবারের আরও ৩ জন। তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার (৬ জানুয়ারি) সকালে উপজেলার তিলনী গ্রামে এই হামলার ঘটনা ঘটে। 

নিহত রবিউল আলম তিলনী গ্রামের আব্দুল হকের ছেলে বলে পুলিশ জানিয়েছে। আহতরা হলেন- আব্দুল হক (৭৫), হাবিবুর রহমান (২৫) ও রায়হান কবির (২৩)।
 
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে- পাতাড়ী ইউনিয়নের তিলনী মৌজার কিছু জমি নিয়ে পাশের দক্ষিণ পাতাড়ী গ্রামের এসলাম আলীর (৫৫) সঙ্গে তিলনী গ্রামের আব্দুল হকের (৭৫) অনেক আগে থেকেই বিরোধ চলে আসছিল। বুধবার সকাল ১০টার দিকে বৃদ্ধ আব্দুল হক তাঁর তিন ছেলে রবিউল আলম, হাবিবুর রহমান ও রায়হান কবিরকে নিয়ে বিরোধপূর্ণ ওই জমিতে কাজ করার সময় এসলাম আলী ও আমজাদ আলীর নের্তৃত্বে একদল লাঠিয়াল বাহিনী দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে আব্দুল হক ও তার ছেলেদের উপর হামলা চালায়। এতে আব্দুল হক ও তার তিন ছেলে গুরুতর আহত হন। 

এরপর গ্রামের লোকজন আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্মরত চিকিৎসক তাদের প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে রবিউল আলম ও রায়হান কবিরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন এবং আব্দুল হক (৭৫) ও তার অপর ছেলে হাবিবুর রহমানকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। 

অন্যদিকে, রাজশাহী মেডিকেলে ভর্তির পর চিকিৎসাধীন অবস্থায় ওইদিন দুপুর দেড়টার দিকে রবিউল আলম মারা যান।

সংবাদ পাওয়ার সাথে সাথেই ঘটনাস্থল পরিদর্শন করে সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকার বলেন- এই ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এনএস/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি