ঢাকা, মঙ্গলবার   ২৪ সেপ্টেম্বর ২০২৪

ব্রাহ্মণবাড়িয়ায় প্রধান শিক্ষকের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত 

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

প্রকাশিত : ১৯:৪৪, ২৮ জানুয়ারি ২০২১

ব্রাহ্মণবাড়িয়ায় কাজীপাড়া দরগাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূর তাহছিন পলির অবসরজনিত বিদায় উপলক্ষ্যে দোয়া ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পৌর মেয়র মিসেস নায়ার কিবর।

এতে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি এডভোকেট মোঃ লোকমান হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ খোরশেদ আলম, ব্রাহ্মণবাড়িয়া সমবায় ব্যাংকের চেয়ারম্যান এম,এ,এইচ মাহবুব আলম, উপজেলা শিক্ষা অফিসার উম্মে সালমা, সদর উপজেলার ইউআরসি ইন্সট্রাক্টর জিন্নাতুন নাহার, ব্রাহ্মণবাড়িয়া সংবাদপত্র পরিষদের সাধারণ সম্পাদক মোঃ নুরুজল ইসলাম শাহজাদা,একুশে টেলিভিশন ও দৈনিক সময়ের আলো এর জেলা প্রতিনিধি মীর মোঃ শাহীন প্রমুখ। 

এ সময় বক্তারা, শিক্ষিত সমাজ বিনির্মাণে গুনী এই শিক্ষকের বিভিন্ন অবদান তুলে ধরেন এবং তার উত্তরোত্তর সফলতা কামনা করেন। এছাড়াও তারা বলেন কাজীপাড়া দরগাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষ-শিক্ষার্থীসহ এলাকাবাসী সর্বদা এই শিক্ষকের অবদান মনে রাখবে। পরে দেশ, জাতি ও প্রধান শিক্ষক নূর তাহছিন পলির সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া করা হয়।  

আরকে//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি