ঢাকা, রবিবার   ১৩ অক্টোবর ২০২৪

ড্রেন থেকে মোবাইল উদ্ধার করতে গিয়ে প্রাণ গেল শিশুর!  

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত : ২০:৩২, ৫ ফেব্রুয়ারি ২০২১

কক্সবাজারে ড্রেন থেকে পর্যটকের মোবাইল উদ্ধার করতে গিয়ে লালু (১১) নামের এক পথশিশু বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছে। শুক্রবার (৫ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে কক্সবাজার শহরের সুগন্ধা পয়েন্টে এ ঘটনা ঘটে। নিহত শিশু টেকনাফ উপজেলার জাবের আহমদ ও মিনারা বেগম দম্পত্তির শিশু ছেলে এবং শহরে পথশিশু নামে পরিচিত।

পুলিশ জানিয়েছেন,‘কক্সবাজার শহরে বেড়াতে আসা পর্যটক দম্পতি শহরের সুগন্ধা পয়েন্টে কেনাকাটা করার সময় পাশের নালায় মোবাইল পড়ে যায়। এসময় পাশে অবস্থানরত পথশিশু লালু (১১) কে টাকার প্রলোভন দেখিয়ে মোবাইলটি উদ্ধার করতে নালায় নামানো হয়। এসময় কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের নির্মাণাধীন সড়কে কাজে ব্যবহৃত একটি বৈদ্যুতিক ছেড়া তার আগে থেকে পড়েছিল। সেখানে পথশিশু লালু বিদ্যুৎস্পৃষ্ট হলে মুহূর্তেই সটকে পড়ে পর্যটক দম্পতি। খবর পেয়ে কক্সবাজার ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে শিশুকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। এসময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

কক্সবাজার ফায়ার সার্ভিসের উপ-সহকারি পরিচালক মোহাম্মদ আব্দুল্লাহ জানান,‘খবর পেয়ে কক্সবাজার ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে শিশুটিকে উদ্ধার করা হয়েছে। এসময় দ্রুত হাসপাতালে নিয়ে গেলে তাকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

কক্সবাজার সদর মডেল থানার এসআই মো. দস্তগীর হোসেন সত্যতা নিশ্চিত করে বলেন ‘শিশুটি মৃতদেহটি সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।
কেআই//
 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি