ঢাকা, সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০২৪

তালাবদ্ধ ঘর থেকে নারীর অর্ধগলিত ঝুলন্ত লাশ উদ্ধার

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ২১:১৩, ৫ ফেব্রুয়ারি ২০২১

নওগাঁর পত্নীতলা উপজেলার নজিপুর পৌর এলাকার ৪ নম্বর ওয়ার্ডের বাদ-পুইয়া মহল্লার একটি তালাবদ্ধ ঘর থেকে রোজি হাসান (৪৫) নামে এক মহিলার অর্ধগলিত ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার দুপুরে ঘরের তালা ভেঙ্গে পুলিশ ওই মহিলার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠায়। মৃত. রোজি হাসান উপজেলার ওই মহল্লার খবির উদ্দীনের মেয়ে এবং একই এলাকার মেহেদী হাসানের স্ত্রী।

পত্নীতলা থানার ওসি (তদন্ত) হাবিবুর রহমান জানান, রোজি হাসানের জামাই ও মেয়ে মোবাইল ফোনে বেশ কয়েকদিন ধরে রোজি হাসানকে না পেয়ে ঢাকা থেকে তারা শুক্রবার সকালে বাড়ি এসে পৌছাই। এসময ঘরে তালা দেওয়া দেখে থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটন সরকারের উপস্থিতিতে ঘরের দরজার তালা ভেঙ্গে শয়নকক্ষ থেকে ফ্যানের সাথে গলায় ওড়না দিয়ে ঝুলন্ত অর্ধ-গলিত অবস্থায় রোজি হাসানের লাশ উদ্ধার করা হয়। রোজি
হাসানের স্বামী মেহেদী হাসান নজিপুর পৌরসভায় চাকরি করেন।

মেহেদী হাসান জানান, কয়েকদিন ধরে আমি বাড়িতে ছিলাম না। মেয়ে-জামাই জানানোর পর বাড়ি গিয়ে লাশ দেখতে পাই। তবে এদিকে রোজী হাসানের মৃত্য নিয়ে রহস্য সৃষ্টি হয়েছে। এলাকাবাসী ও পরিবারের ধারণা তাকে হত্যার পর তার লাশ ঝুলিয়ে রাখা হয়েছে।

পত্নীতলা থানার ওসি শামসুল হক বলেন, এঘটনায় প্রাথমিক অবস্থায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। ময়নাতদন্ত রির্পোট পেলেই মৃত্যুর প্রকৃত রহস্য জানা যাবে। 
কেআই//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি