ঢাকা, সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০২৪

রোগী সেজে ফেনসিডিল পাচারকালে গ্রেফতার ২

বেনাপোল প্রতিনিধি 

প্রকাশিত : ১৮:২২, ১২ মার্চ ২০২১ | আপডেট: ১৮:২৩, ১২ মার্চ ২০২১

দিন দিন মাদক ব্যবসায়ীরা নিত্য নতুন কৌশলে চালিয়ে যাচ্ছে মাদকের কারবার। আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিতে ভিন্ন ভিন্ন পন্থা অবলম্বন করেছে মাদক কারবারিরা। আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সচেতন থাকায় তাদের কাছে হার মানছে ব্যবসায়ীদের কৌশল। ধরাও পড়ছে অহরহ। এমনি এক কৌশলে পঙ্গু সেজে ফেনসিডিল পাচারের সময় যশোরের শার্শায় দুই পাচারকারীকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১১ মার্চ) দুপুরে উপজেলার শার্শার বাগআঁচড়া সাতমাইল এলাকা থেকে ৪৮ বোতল ফেনসিডিল ও একটি প্রাইভেটকারসহ তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো, মুন্সিগঞ্জের পয়সা গ্রামের মৃত. ছামাদ দেওয়ানের ছেলে জামাল হোসেন (৩৩) ও শার্শার কাজিরবেড় গ্রামের মৃত. আব্দুর সাত্তারের ছেলে প্রাইভেটকার চালক আজিজুল ইসলাম (২৬)।

নাভারণ সার্কেলের এএসপি জুয়েল ইমরান বলেন, মাদক পাচারের গোপন খবরে বাগআঁচড়া সাতমাইল গরু হাটের সামনে থেকে প্রাইভেটকারটি আটক করা হয়। পরে জামাল হোসেনের ডান পায়ে বেশ মোটা করে ব্যান্ডেজ করা ছিল। প্রথম মনে হয়েছিল সে পঙ্গু। সন্দেহ হলে তাকে জিজ্ঞাসা করলে সে স্বীকার করে তার পায়ের ব্যান্ডেজের ভেতর ফেনসিডিল লুকানো রয়েছে। এসময় তার ব্যান্ডেজ কেটে তার ভেতর থেকে ৪৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এবং তাদেরকে গ্রেপ্তার করা হয়। জামাল হোসেনের নামে যশোরের ঝিকরগাছা থানায় একটি চাঁদাবাজি মামলা রয়েছে বলেও জানায় পুলিশ। গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে শার্শা থানায় একটি মামলা হয়েছে বলে জানান ওসি বদরুল আলম খান।
কেআই//


 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি