ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪

সন্ত্রাসী হামলায় একই পরিবারের ৭ জন আহত 

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি 

প্রকাশিত : ২২:৫৯, ১৬ মার্চ ২০২১

কলারোয়ায় পূর্ব শত্রুতার জের ধরে এক সন্ত্রাসী হামলায় একই পরিবারের নারী ও পুরুষসহ ৭ জন কৃষক আহত হয়েছে। এর মধ্যে ৪ জনকে কলারোয়া ও সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে। বাকি আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হচ্ছে। 

এ ঘটনায় ৮ জনের বিরুদ্ধে কলারোয়া থানায় একটি মামলা দায়ের হয়েছে। মামলার তদন্তকারী অফিসার এসআই রুবেল আহম্মেদ এজাহার নামীও আসামীদের ধরতে পুলিশে অভিযান অব্যাহত রেখেছেন। 

মঙ্গলবার (১৬ মার্চ) বিকালে আহত ও মামলার বাদী উপজেলার সুলতানপুর গ্রামের মতিয়ার রহমানের স্ত্রী মুসলিমা খাতুন জানান-পূর্ব শত্রুতার জের ধরে আতিয়ার রহমান, হবিবার, খবিবর  রহমান, রায়হান, ইমন হোসেন, জুয়েল, সুমা খাতুন ও নাছিমা খাতুন দলবদ্ধ হয়ে পূর্ব পরিকল্পিত ভাবে বেআইনি জনতাবদ্ধে গাছকাটা দা, লোহার রড, জিআইপি ও বাশের লাঠি নিয়ে ১২ মার্চ রাত ১১টার দিকে তাদের বাড়ী প্রবেশ করে অকথ্য ভাষায় গালি গালাজ করে। 

এতে প্রতিবাদ করাতে তারা ক্ষিপ্ত হয়ে তাদের উপর হামলা চালায়। তাদের সন্ত্রাসী হামলায় মতিয়ার রহমান মিস্ত্রী (৫৫), তাহেরুল ইসলাম (৩৫), মুসলিমা খাতুন (৪৮), বাচ্চু রহমান (২২), নুর ইসলাম (৫২) ও জেসমিন খাতুন (৩৫) আহত হয়। এর মধ্যে গুরুত্বর জখমপ্রাপ্ত হয়ে মতিয়ার রহমান মিস্ত্রী, তাহেরুল ইসলাম, মুসলিমা খাতুন, বাচ্চু রহমানকে কলারোয়া ও সাতক্ষীরা সরদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।
কেআই// 
 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি