ঢাকা, সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০২৪

ব্রাহ্মণবাড়িয়ায় দরিদ্র মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৫:২৪, ২০ মার্চ ২০২১

আত্মকর্মসংস্থানের লক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়ায় দরিদ্র মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। দি ফিন্যান্সিয়াল এক্সপ্রেসের ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি মোঃ জসীম উদ্দিনের সহযোগিতায় এই সেলাই মেশিন বিতরণ করা হয়।

আজ শনিবার (২০ মার্চ) সকালে সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ন্যাশনাল ইনস্টিটিউট অব কিডনী ডিজিজ এন্ড ইউরোলজী, ঢাকার সার্জারী বিশেষজ্ঞ ডা. মোঃ সাইফ উদ্দিন খান শুভ্র। 

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজউদ্দিন জামির সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক বাহারুল ইসলাম মোল্লা, বিশিষ্ট সালিশকারক হাবিবুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী নান্নু মিয়া, সরাইল এবতেদায়ী মাদ্রাসার সভাপতি সাইফুল ইসলাম মিঠু, সমাজসেবক রওশন আলী প্রমুখ। 

এ সময় বক্তারা বলেন, দরিদ্র নারীদের স্বাবলম্বী করতে দাতা সদস্যরা এবং সাংবাদিক মোঃ জসীম উদ্দিন যে উদ্যোগ গ্রহণ করেছেন তা প্রশংসার দাবি রাখে। তাদের মত সকলেই যদি নিজ নিজ অবস্থান থেকে দরিদ্রদের স্বাবলম্বী করতে এগিয়ে আসেন তাহলে বৃহৎ একটি জনগোষ্ঠী নিজেদের উন্নয়নের পাশাপাশি দেশের অর্থনীতিতেও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে সক্ষম হবেন। 

পরে অতিথিবৃন্দ ৪ জন দরিদ্র মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ করেন।
এএইচ/এসএ/
 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি