ঢাকা, সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০২৪

মোংলায় কলেজ ছাত্রের ওপর হামলা-ছিনতাই

মোংলা প্রতিনিধি

প্রকাশিত : ১৫:০০, ২১ মার্চ ২০২১ | আপডেট: ১৫:০১, ২১ মার্চ ২০২১

মোংলার চাঁদপাই রেঞ্জে অনুষ্ঠিত মেলায় বিএন স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণীর ছাত্র সাব্বির হাসান দীপ্ত’র ওপর দুর্বৃত্তরা হামলা করে নগদ অর্থ ও মালামাল হাতিয়ে নিয়েছে। শনিবার (২০ মার্চ) রাত সাড়ে ৮টায় এ হামলা ও ছিনতাইয়ের ঘটনা ঘটে। এ ব্যাপারে মোংলা থানায় মামলা দায়েরের জন্য অভিযোগ দেয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শী মোঃ ইব্রাহিম শেখ, মোঃ পাবক, মোঃ শুভ জানান- সাব্বির হাসান দীপ্ত ও তার ছোট ভাই আবির হাসান রিক্ত চাঁদপাই মেলায় ঘুরতে গেলে নেশাগ্রস্ত ও নানাবিধ অপরাধ কর্মকাণ্ডের সাথে জড়িত মোঃ জাহিদ ও তার অপর দুই সহযোগী তাদের উপর হামলা চালিয়ে নগদ অর্থ ও মালামাল ছিনতাই করে নেয়। 

থানায় দায়েরকৃত এজাহারে জানা যায়, মোঃ জাহিদ হোসেন ও তার সঙ্গীরা মারধর করে এবং জোরপূর্বক সাব্বির হাসান দীপ্ত ও আবির হাসান রিক্ত’র কাছে থাকা সোনার চেইন, নগদ ১৭ হাজার টাকা, একটি মোবাইল সেটসহ মোট ১ লাখ ২ হাজার টাকার মালামাল ছিনতাই করে নেয়। 

এ ব্যাপারে সাব্বির হাসান দীপ্ত’র পিতা মোঃ শাহ্ আলম শেখ বাদী হয়ে শনিবার রাতেই মোংলা থানায় একটি অভিযোগ দাখিল করেছেন। অভিযুক্ত জাহিদ (৪৫) চাঁদপাই ইউনিয়নের মাকড়ডোন গ্রামের মৃত আ: জব্বারের ছেলে। 

মোংলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইকবাল বাহার চৌধুরী বলেন, যেহেতু সুনির্দিষ্ট অভিযোগ পেয়েছি, তাই এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

তবে এ ঘটনায় পুলিশ এখনও অভিযুক্ত জাহিদসহ তার সহযোগীদের আটক ও ছিনতাই হওয়া নগদ টাকাসহ মালামাল উদ্ধার করতে পারেনি। পুলিশের তৎপরতা অব্যাহত রয়েছে বলে দাবি পুলিশের। 

এনএস/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি