ঢাকা, সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০২৪

হিলিতে ৫ জনকে আর্থিক জরিমানা

হিলি প্রতিনিধি

প্রকাশিত : ১৭:০০, ২০ এপ্রিল ২০২১ | আপডেট: ১৭:২১, ২০ এপ্রিল ২০২১

দিনাজপুরের হিলিতে বাড়তি দামে পণ্য বিক্রি ও মাস্ক না পড়ায় দুই দোকানী এবং পথচারীসহ ৫ জনকে ৭ হাজার ৫'শ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার বিকেল ৩টায় হিলি বাজারসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ নূর-এ আলম তাদেরকে এই জরিমানা করেন।

হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ নূর-এ আলম বলেন, চলমান লকডাউনের মাঝেও নির্ধারিত মূল্যের চেয়ে বেশি দামে চাল বিক্রি করা হচ্ছে বা চালের বাজার অস্থিতিশীল করা হচ্ছে এমন অভিযোগের ভিত্তিতে আজ হিলি বাজারে চালের দোকানে অভিযান চালানো হয়। 

তিনি আরও বলেন, আমরা সবগুলো দোকানে চালের চালান ও মূল্য তালিকা পরীক্ষা করে দেখেছি। বেশিরভাগ দোকানেই সংগতিপূর্ণ মূল্য চাল বিক্রি হচ্ছে তবে দুটি দোকানে অসঙ্গতি পাওয়ায় ও প্লাষ্টিকের বস্তায় চাল বিক্রির অভিযোগে তাদেরকে ২ হাজার ও ৫ হাজার করে ৭ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। 

এছাড়াও স্বাস্থ্যবিধি না মেনে অযথা ঘুরাফেরা করায় ৩ জন পথচারীকে ৫'শ টাকা জরিমানা করা হয়েছে। আমরা নিয়মিতভাবে আমাদের এই অভিযান পরিচালনা করবো চেষ্টা করবো লকডাউন পরিস্থিতির মধ্যে যেন মুল্যবৃদ্ধি না হয়।
কেআই//
 


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি