ঢাকা, সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০২৪

দোহারে ৯ জুয়াড়ি গ্রেপ্তার

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

প্রকাশিত : ১৫:১৩, ২০ জুন ২০২১

ঢাকার দোহারের মইতপাড়া এলাকায় অভিযান চালিয়ে ৯ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। শনিবার বিকেল সাড়ে ৪টায় র‌্যাব-১১, সিপিসি-১ এর কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার এ কে এম মুনিরুল আলম ও স্কোয়াড কমান্ডার এএসপি মোঃ আবু ছালেহ’র নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

শনিবার (১৯ জুন) রাতে এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-১১ ও সিপিসি-১ এর কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার এ কে এম মুনিরুল আলম।

গ্রেপ্তারকৃতরা হলো- উপজেলার মইতপাড়া গ্রামের মৃত আবুল কালামের ছেলে মো. আসাদুজ্জামান ওরফে রাজু (৩৮), একই গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে আসাদুজ্জামান (৩৯), আমান আলীর ছেলে আল আমিন (৪২), মৃত শিরজন বেপারীর ছেলে আমির আলী (৫০), মধুরখোলা গ্রামের আবুল হোসেনের ছেলে এমদাদ হোসেন (৪২), বেত বেথুয়া গ্রামের আহম্মেদ বেপারীর ছেলে ফরহাদ বেপারী (৩০)।

এছাড়া মুন্সিগঞ্জের শ্রীনগর থানার বালুরচর গ্রামের মৃত মোবারক হোসেনের ছেলে মনির হোসেন (৩৭), ফরিদপুরের কোতয়ালির কৃষ্ণনগর গ্রামের বাসিন্দা ও দোহারের মোকসুদপুরের শাহাদাতের বাড়ির ভাড়াটিয়া আমির আলী মণ্ডলের ছেলে ইকবাল মণ্ডল (৩৬) ও ভোলার জেলার চরানন্দ পাথরী গ্রামের বাসিন্দা ও দোহারের মইতপাড়ার মামেদ শেখের বাড়ির ভাড়াটিয়া খোরশেদ মোল্লার ছেলে ফারুক (৪৫)।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, জুয়াড়িরা আসামী ফারুকের ঘর দিন প্রতি ৫শ’ টাকায় ভাড়া নিয়ে দীর্ঘদিন ধরে জুয়ার আসর বসিয়ে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বিকেলে অভিযান চালিয়ে ওই নয়জনকে গ্রেপ্তার করে র‌্যাব। 

এসময় তাদের কাছ থেকে ৩ সেট তাস, নগদ ৫০ হাজার ২শ’ টাকা ও ৬টি বাটনওয়ালা মোবাইল উদ্ধার করা হয়। এ ব্যাপারে দোহার থানায় জুয়া আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানায় র‌্যাব।

এএইচ/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি