ঢাকা, বুধবার   ০৯ অক্টোবর ২০২৪

শার্শায় করোনায় জমজ ভাইবোনের মৃত্যু

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ১৫:২৫, ৬ জুলাই ২০২১

যশোরের শার্শায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে একদিনের ব্যবধানে জমজ ভাইবোন মারা গেছেন। তারা দুজনই ঢাকা মেডিকেল কলেজের আইসিইউতে চিকিৎসা নিচ্ছিলেন। সোমবার মারা যান আশুরা খাতুন সাথী (৪৫) আর শনিবার মারা যান মফিজুর রহমান (৪৫)। 

মঙ্গলবার (৬ জুলাই) এ খবর নিশ্চিত করেন তাদের বড়ভাই বাগআচড়া ডা. আফিল উদ্দিন কলেজের অধ্যাপক আতিয়ার রহমান। মফিজুর রহমান ও আশুরা খাতুন সাথী শার্শা উপজেলার বড়বাড়িয়া গ্রামের ফরিদ মোড়লের সন্তান।

মফিজুর রহমানের বড় মেয়ে খাদিজা মইন আঁখি বলেন, করোনা সংক্রমণে কিডনি ও হার্টের সমস্যা দেখা দিলে বাবাকে ২৩ জুন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে ২৮ জুন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়। শনিবার (৩ জুলাই) সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

আশুরা খাতুনের স্বামী স্থানীয় চালিতাবাড়িয়া হাইস্কুলের সহকারি শিক্ষক আব্দুল আজিজ বলেন, তার শ্যালকের সংস্পর্শে থাকায় তার স্ত্রী করোনায় আক্রান্ত হন। শ্বাসকষ্ট শুরু হলে তাকে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (৫ জুলাই) মারা যায়। এক ছেলে ও দুই মেয়ের জননী আশুরা।

মফিজুর বাগআঁচড়া বাজারের বিশিষ্ট সার ব্যবসায়ী ছিলেন। আর আশুরা নিজ বাড়িতে একটি গার্মেন্টের দোকান দেখাশুনা করতেন। 

এ ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে এলাকায়।

এএইচ/


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি