ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪

হিলিতে অভিনব কায়দায় মাদক পাচার,আটক ২

হিলি প্রতিনিধি

প্রকাশিত : ১৭:১৯, ৬ জুলাই ২০২১ | আপডেট: ১৭:৫৬, ৬ জুলাই ২০২১

দিনাজপুরের হিলিতে অভিনব কায়দায় তেল বহন করা জার্কিনের ভেতরে করে ব্যাটারি চালিত ভ্যানযোগে ফেনসিডিল পাচারের প্রাক্কালে অভিযান চালিয়ে ব্যাটারিচালিত ভ্যান ও নেশা জাতীয় ৪০ বোতল এমকেডিলসহ আজিজার রহমান (৬০) ও জিয়াউর রহমান (৪৫) নামের দুজনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার সকাল পৌনে ৮টায় হিলির পালপাড়াস্থ হিলি ঘোড়াঘাট সড়কে অভিযান চালিয়ে তাদের আটক করে পুলিশ। আটক জিয়াউর রহমান হিলির বিশাপাড়া গ্রামের মৃত আব্বাস আলীর ছেলে ও জিয়াউর রহমান একই এলাকার মৃত মোতালেব শেখ এর ছেলে।

হাকিমপুর থানার এসআই জুয়েল রানা জানান, মাদকদ্রব্য নিয়ে একটি চক্র ব্যাটারি চালিত ভ্যানযোগে হিলি থেকে ঘোড়াঘাটের দিকে যাচ্ছে এমন সংবাদ পায় পুলিশ। সেই সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সকালে হিলির পালপাড়াস্থ আনসার ব্যাটালিয়নের সামনে হিলি-ঘোড়াঘাট সড়কে অভিযান চালিয়ে একটি ব্যাটারি চালিত ভ্যানসহ দুজনকে আটক করা হয়। পরে সেই ভ্যানে থাকা তেল বহনের কাজে ব্যবহৃত জার্কিনের তলা কেটে তার ভেতরে সুন্দরভাবে রাখা ৪০ বোতল নেশা জাতীয় এমকেডিল উদ্ধার করা হয়। পরে তাদের দুজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরপূর্বক তাদেরকে দিনাজপুর আদালতে প্রেরণ করা হয়েছে।
কেআই//


Ekushey Television Ltd.










© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি